১৪ জুন, ২০২৪

Rohit: টপ অর্ডারের ব্যর্থতা, দলে পরিবর্তনের ইঙ্গিত রোহিতের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-09 17:59:23   Share:   

এবার দিল্লি চলো। চেন্নাই অতীত করে বিশ্বকাপে এগিয়ে চলার ডাক ভারত অধিনায়ক রোহিত শর্মার। ১১ অক্টোবর অরুণ জেটলি স্টেডিয়ামে প্রতিপক্ষ আফগানিস্তান। মাঠে নামার আগেই এই ম্যাচে পরিবর্তনের ইঙ্গিত দিয়ে রাখলেন রোহিত। অস্ট্রেলিয়া ম্যাচে টপ অর্ডারের ব্যর্থতা থেকেই এই পরিবর্তন বলে মনে করা হচ্ছে।

ঘরের মাটিতে বিশ্বকাপে ভারতকে প্রতিটি ম্যাচ আলদা মাঠে খেলতে হবে। তাই চেন্নাই ছাড়ার আগে রোহিত জানালেন, প্রতিটি মাঠের জন্য তাঁদের প্রস্তুত থাকতে হবে। ভিন্ন জায়গায়, ভিন্ন আবহাওয়ার জন্য তাঁদের প্রস্তুতি নিতে হবে। আর সেটাই এই বিশ্বকাপের চ্যালেঞ্জ।

রবিবার চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার ২০০ রান তাড়া করতে নেমে শুরুটা মোটেই ভাল হয়নি আয়োজক দেশের। অধিনায়ক আউট হয়েছেন রিভিউয়ে। কিন্তু ইশান এবং শ্রেয়স যে ভাবে উইকেট দিয়ে গেলেন, তাতে মনে হল বিশ্বকাপ নয়, পাড়ার ক্রিকেটে ব্যাট করছেন।

পরিবর্তন কোথায় হবে ? ডেঙ্গির কারণে হয়তো আফগানিস্তান ম্যাচেও খেলতে পারবেন না শুভমন। ফলে ইশান দিল্লিতেও থাকছেন। তাহলে চার নম্বর থেকে সরতে পারেন শ্রেয়স। ওই জায়গায় ব্যাট করতে পারেন রাহুল। সেক্ষেত্রে সূর্য যাদব বা শার্দূল ঠাকুরের কেউ একজন আসতে পারেন প্রথম একাদশে।


Follow us on :