ব্রেকিং নিউজ
Sakshi-shared-a-photo-of-Stalin-wishing-Dhoni-a-happy-birthday
Dhoni: ধোনির জন্মদিনে শুভেচ্ছা স্টালিনের, কেক কাটার ছবি শেয়ার করলেন সাক্ষী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-07 19:54:06


বৃহস্পতিবার মহেন্দ্র সিং ধোনির ৪১ তম জন্মদিন। আর এই দিনটিতে ধোনিকে শুভেচ্ছা জানিয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন বললেন, ধোনি যে অতুলনীয় দক্ষতা অর্জন করেছেন, তা গ্রামের লক্ষ লক্ষ তরুণ প্রজন্মকে তাদের স্বপ্নপূরণে আশার আলো দেখিয়েছে।

উল্লেখ্য, স্টালিন যে একজন অন্ধ ধোনি-ভক্ত, তা তিনি নিজেই বারবার বলেছেন। এদিন ধোনিকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, চেন্নাইয়ে আইপিএল ক্লাবে ধোনি ফের খেলবেন, এমন আশা নিয়ে তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

উল্লেখ্য, মে মাসেই ধোনি জানিয়ে দেন, তিনি আগামী বছর চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলবেন। এক দশকেরও বেশি সময় চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা ধোনির নেতৃত্বে আইপিএল ট্রফি এসেছে ২০১০, ২০১১, ২০১৮ এবং ২০২১ সালে।

অন্যদিকে, জন্মদিনে তাঁর স্ত্রী উদযাপনের কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে ধোনিকে কেক কাটতে দেখা যাচ্ছে। পিছনে রয়েছে বড়সড় ব্যানার, যাতে লেখা রয়েছে 'হ্যাপি বার্থ ডে মাহি'।

ট্যুইটারে ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সেহবাগ, মহম্মদ কাইফ, সুরেশ রায়না প্রমুখ। সেহবাগ ট্যুইটারে লিখেছেন, ফুলস্টপ না এলে যেমন বাক্য শেষ হয় না, তেমনি ধোনি ক্রিজে না এলে ম্যাচ সম্পূর্ণ হয় না। ধোনির মতো একজনকে পাওয়ার সৌভাগ্য সব টিমের হয় না।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন