ব্রেকিং নিউজ
Ronaldo-got-a-sore-under-the-eye-by-the-opponent-goalkeeper
Sports: মেসির বিরুদ্ধে খেলতে নেমে চোখে কালশিটে রোনাল্ডোর, এখন কেমন আছেন সিআর সেভেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-20 16:56:59


বিশ্বকাপের পর মাঠে নেমে চোখে কালশিটে ফেললেন সিআর সেভেন (CR7)। না পড়ে গিয়ে নয়, বরং নাভাসের ঘুষিতে চোখের নীচে কালশিটে রোনাল্ডোর (Christiano Ronaldo)। প্যারিস সঁ জা-র বিরুদ্ধে সৌদি আরবে (Saudi Arab) প্রথম ম্যাচ ছিল রিয়াধ অলস্টারের। বৃহস্পতিবার সেই ম্যাচেই লিওনেল মেসির দল এবং রোনাল্ডোর (Messi-Ronaldo) দলকে মুখোমুখি খেলতে দেখা গিয়েছে। ম্যাচ চলাকালীন বল বাঁচাতে গিয়ে পিএসজির গোলরক্ষক কেলর নাভাস ঘুষি মারেন রোনাল্ডোর মুখে। মুহুর্তের মধ্যেই চোখের নীচে কালশিটে পড়ে যান এই পর্তুগিজ তারকার। যদিও রিয়াধ অলস্টার ম্যাচটি হেরে যায়।

একসময় এই দুই ফুটবলার রিয়াল মাদ্রিদের হয়ে একসঙ্গে খেলতেন। আর সেই সহ-খেলোয়াড়ের ঘুষিতেই চোখের নীচ ফুলে যায় ক্রিশ্চিয়ানোর। তবে বলা বাহুল্য তিনি থেমে যাননি। এই অবস্থাতেই ম্যাচ সম্পূর্ণ করেন। দুটি গোলও করেন। ঘুষির জন্য পেনাল্টি পায় সৌদি আরব। সেখান থেকে একটি গোল করেন রোনাল্ডো। এরপর আরও একটি গোল করেন। এছাড়াও গোল করেছেন মেসি-এমবাপে। তবে পেনাল্টি পাওয়ার পরেও গোল করতে ব্যর্থ হন নেইমার। অলস্টারের গোলরক্ষক মহম্মদ আল ওয়েসিস তাঁর শট আটকে দেন। ৫-৪ গোলে ম্যাচ জিতল পিএসজি।

যদিও ঘুষি খাওয়ার পরও দু'জনকে একসঙ্গে মজা করতে দেখা গিয়েছে। আল নাসের এবং আল হিলাল-দুই দলকে মিলিয়ে তৈরি হয়েছিল রিয়াধ অলস্টার দলটি। সেই দলের অধিনায়ক হিসাবে খেলেছেন রোনাল্ডো। সৌদি আরবের ক্লাব আল নাসেরে সই করেন রোনাল্ডো। রবিবার এই দলের হয়ে ম্যাচ খেলবেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন