ব্রেকিং নিউজ
Rishabh-Pant-might-get-discharge-from-Hospital-after-recovering-from-accident-trauma
Rishabh Pant: দুর্ঘটনা পর্ব পেরিয়ে ক্রমেই সুস্থ জীবন, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন ঋষভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-19 11:45:06


মৃত্যুমুখ থেকে বেঁচে ফিরেছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Panth Accident)। ৩০ ডিসেম্বর ভোরে দিল্লি থেকে উত্তরাখণ্ডে (Delhi to Uttarakhand) নিজের বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন তিনি। মুম্বইয়ের হাসপাতালে (Mumbai Hospital) ভারতীয় ব্যাটার-উইকেট রক্ষকের হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার হয়েছে। আর প্রায় দশ দিন হয়ে গিয়েছে। এবার ঋষভ ভক্তদের জন্য সুখবর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আগামী দু’সপ্তাহের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন তিনি। বাড়িতেই বাকি চিকিৎসা চলবে।

তবে চিকিৎসকরা জানিয়েছেন, বাড়িতে থাকলেও কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকতে হবে  পন্থকে। হাসপাতালের সূত্রের খবর, ডাক্তার দীনশ পার্দিওয়ালা ও তাঁর দল এই সার্জারি করেছেন। প্রায় ৩ ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয় ব্যাটার-উইকেট রক্ষকের। কোল্যাটেরাল লিগামেন্টে (এমসিএল) বড়সড় অস্ত্রোপচার হয়েছে। জানা গিয়েছে, ডাক্তার পার্দিওয়ালা সরাসরি বোর্ডের সঙ্গে যুক্ত চিকিৎসক এবং ক্রিকেটারদের ফিটনেস সম্বন্ধে অবগত। তাঁর অধীনেই চিকিৎসাধীন পন্থ।

ডাক্তার জানিয়েছেন, বাকি যে লিগামেন্টগুলিতে চোট লেগেছে, সেগুলি ধীরে ধীরে ঠিক হয়ে যাবে। দুর্ঘটনার দিন নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। গাড়িতে আগুন ধরে যায়। কোনওভাবে প্রাণে রক্ষা পান ঋষভ। প্রথমে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন হয়েছিলেন পন্থ। সেখান থেকে মুম্বইতে স্থানান্তরিত করা হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন