ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Pakistan-beat-India-by-5-wickets-in-the-Super-Four-match
Asia Cup: সুপার ফোরের রুদ্ধশ্বাস ম্যাচে ভারতকে ৫ উইকেটে হারাল পাকিস্তান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-05 10:36:43


ক্যাচেস উইন ম্যাচেস। এতো ক্রিকেট পরিভাষায় আছে। মরু শহরে সুপার সানডে। পাক ইনিংসের ১৮ তম ওভারে আসিফ আলির সহজ ক্যাচ মিস করলেন অর্শদীপ সিং। জীবন পেয়ে ভয়ঙ্কর আসিফ ম্যাচ জেতালেন পাকিস্তানকে।   এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হারতে হল ভারতকে। বিরাট রানে ফেরার দিনেও খালি হাতে ফিরতে হল রোহিত শর্মাকে।

অথচ শুরু দেখে কে ভেবেছিলেন ম্যাচ হারবে মেন ইন ব্লুজ। রাহুল, রোহিত জুড়ি ঝড় তুলেছিলেন। ওপেনিং পার্টনারশিপ যখন ভাঙল তখন স্কোরবোর্ডে ৫৪ রান উঠে গিয়েছে। কিন্তু শেষটা আর ভালো হল না। ১৮১ তে থেমে গেল ভারত। ৪৪ বলে বিরাট করলেন ৬০। নট আউট। প্রাপ্তি এইটুকুই। কিন্তু শেষ ওভারে ৩ টে ডট বল প্রশ্ন তুলে দিল। পাক ম্যাচের আগে বিশেষ মুখাবরণ পরে প্রস্তুতি নিয়েছিলেন বিরাট। সুপার সানডে ইঙ্গিত দিল, ফর্মে ফিরবেন কিং কোহলি।

পাশাপাশি সূর্য, পন্থ, পান্ডিয়া সবাই ব্যর্থ। মোক্ষম সময়ে রিভার্স সুইপে উইকেট ছুঁড়ে দিলেন পন্থ। আর কবে পরিণত হবেন? জবাবে বাবর আজমরা দাপট দেখালেন। ভুবনেশ্বর, হার্দিক সবাই মার খেলেন। ২০ বলে ৪২ করে গেলেন নওয়াজ। মহোম্মদ রিজওয়ান করলেন ৭১। একা রবি বিশ্নই ছাড়া সেভাবে প্রভাব ফেলতে পারলেন না কোনো বোলার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন