২৫ এপ্রিল, ২০২৪

Neeraj: ভিন্নরূপে নীরজ! রানওয়ে ছেড়ে ডান্স ফ্লোর কাঁপালেন সোনার ছেলে, দেখে নিন সেই ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 14:17:16   Share:   

সোনার ছেলে নীরজ চোপড়া (Neeraj Chopra)। এতদিন তাঁকে জ্যাভলিনের (Javelin) রানওয়েতে একের পর এক রেকর্ড গড়তে দেখা গিয়েছে। টোকিও অলিম্পিক্সে সোনা জিতে ভারতের মুখ বিশ্বদরবারে উজ্জ্বল করেছেন তিনি। তবে এবারে তাঁকে এক অন্য মুডে, অন্য ছন্দে দেখা গেল। এককথায়, তাঁর যেন এক অন্য রূপ সবার সামনে ফুটে উঠল, যা দেখে 'ফিদা' নেটিজেনরা। নীরজকে এবারে রানওয়ে ছেঁড়ে ডান্স ফ্লোর কাঁপাতে (Dance) দেখা গেল। আর এই ভিডিও সমাজমাধ্যমে (Social Media) ঝড়ের গতিতে ভাইরাল।


মুম্বইয়ের জুহুতে ভারতীয় ক্রীড়াজগতের এক অনুষ্ঠানে এসেছিলেন স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়া। সেখানেই তাঁকে জনপ্রিয় কিছু ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের সঙ্গে হার্ডি সান্ধুর 'বিজলি বিজলি' গানের সঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। এই ভিডিও সমাজমাধ্যমে রাতারাতি ভাইরাল। মেয়েরা খাচ্ছে 'ক্রাশ'। এই ভিডিওতে ইতিমধ্যেই ৫০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে। আর বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। কেউ কমেন্টে দিয়েছে হার্ট ইমোজি। কেউ বলেছেন, 'কবুল হ্যাঁ'। আবার কেউ লিখেছেন, নীরজ তাঁদের এখন ক্রাশ হয়ে গিয়েছে। 

এর আগেও নীরজকে টিভির পর্দায় বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। তাঁর সেই রূপ, অভিনয় তাক লাগিয়ে দিয়েছিল নীরজ অনুরাগীদের। আর এবারে কোমর দুলিয়ে ডান্স ফ্লোর কাঁপালেন নীরজ।  


Follow us on :