ব্রেকিং নিউজ
Murder-charges-was-framed-against-Olympian-and-medalist-Sushil-Kumar
Sushil: জুনিয়র কুস্তিগীর খুনে অলিম্পিক পদকজয়ী সুশীল কুমারের বিরুদ্ধে চার্জ গঠন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-12 18:10:23


কুস্তিগির সাগর ধনখড় খুনে অলিম্পিক (Olympic Medalist) পদকজয়ী সুশীল কুমারের (Sushil Kumar) বিরুদ্ধে চার্জ গঠন। দিল্লির (Delhi Court) এক আদালতে এই কুস্তিগীরের বিরুদ্ধে চার্জ (Murder Charge) গঠন হয়েছে। সুশীল ছাড়া আরও ১৭ জনের বিরুদ্ধেও চার্জ গঠন করা হয়ে। চার্জে নাম দুই পলাতক অভিযুক্তর। সুশীলদের বিরুদ্ধে খুন, খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় চার্জ গঠন হয়েছে। উল্লেখ্য,সম্পত্তিগত বিবাদের জেরে ২০২১-র ৪ মে সুশীল এবং কয়েক জন সঙ্গী প্রাক্তন জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন কুস্তিগীর সাগর এবং তাঁর বন্ধুদের উপরে হামলা চালানোর অভিযোগ ওঠে।

গুরুতর জখম সাগরের পরে মৃত্যু হয়। ময়নাতদন্তে উল্লেখ, ভোঁতা কিছু দিয়ে আঘাতের ফলে রক্তক্ষরণে ওই জুনিয়র কুস্তিগীরের মৃত্যু হয়েছে। দিল্লি পুলিস সুশীল-সহ ২০ জনের বিরুদ্ধে বিভিন্ন ধারায় এফআইআর দায়ের করে। এই অভিযোগে

খুনের অভিযোগ ২০২১-র ২৩ মে গ্রেফতার করা হয় অলিম্পিকে পদকজয়ী এই কুস্তিগীরকে। অগাস্টে পুলিসের দায়ের প্রথম চার্জশিটে উল্লেখ, সুশীল ষড়যন্ত্র করে এই হামলা চালিয়েছে। তাঁর উদ্দেশ্য ছিল তরুণ কুস্তিগীরদের মধ্যে নিজের ক্ষমতা জাহির করা। 

এদিকে, ২০২১-র ২ জুন থেকে জেলবন্দি সুশীল। গত বছর ট্রায়াল কোর্টে সুশীলের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। আদালতের তরফে বলা হয়েছিল, প্রাথমিক ভাবে এই হামলার ঘটনার ভিডিয়ো ফুটেজে সুশীলকে দেখা যাচ্ছে। যদিও সুশীলের আইনজীবীর দাবি ছিল, পুলিস তাঁর মক্কেলের বিরুদ্ধে মিথ্যা মামলা সাজিয়েছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন