২৫ এপ্রিল, ২০২৪

Shami: ডেথ ওভারে শামির আগুনে স্পেল, কোহলির ফিল্ডিং! বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে অজিদের হারাল ভারত
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-17 19:34:18   Share:   

ডেথ ওভারে মহম্মদ শামির বোলিংয়ে বিশ্বকাপ (T-20 World Cup) প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়াকে (India beats Australia) ৬ রানে হারাল ভারত। ২০ ওভারে পড়েছে চার উইকেট, তার মধ্যে একটি রান আউট বাদে বাকি তিন উইকেট শামির (Mohammad Shami) ঝুলিতে। এদিন ফিল্ডিংয়ে অসামান্য ছিলেন বিরাট কোহলি (virat kohli)। ডিরেক্ট থ্রো-তে একটি রান আউট করেন কিং কোহলি। পাশাপাশি শেষ ওভারে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে তাঁর দুর্দান্ত ক্যাচ ম্যাচ ঘুরিয়েছে ভারতের দিকে।

টি-২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপ এবং তারপর সাউথ আফ্রিকা সিরিজ, ডেথ অভার ভুগিয়েছে ভারতকে। ১৯ ওভারে ভুবনেশ্বর কুমারের স্পেলে বিপক্ষ ম্যাচ জিতে বেড়িয়ে গিয়েছে। মহম্মদ শামির এদিনের আগুনে বোলিং সেই শূন্যস্থান পূরণ করে দিল। এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

টি-২০ বিশ্বকাপে নামার আগে প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৮৬ রান তোলে ভারত। অর্ধশতরান করেন কেএল রাহুল ও সূর্যকুমার যাদব। সেই রান তাড়া করতে পারেনি অস্ট্রেলিয়া। ডেথ ওভারে ভাল বল করলেন ভারতীয় বোলাররা। দীর্ঘদিন পর ভারতীয় দলের প্রথম একাদশে ফিরে সেই আগুনে স্পেল মহম্মদ শামির। যা কিছুটা হলেও উদ্বেগ কমিয়েছে রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়দের।


Follow us on :