ব্রেকিং নিউজ
Metro-will-provide-midnight-service-in-Eden-as-tensions-rise-with-the-IPL
Metro: ইডেনে আইপিএল নিয়ে উত্তেজনা তুঙ্গে, মিডনাইট সার্ভিস দেবে মেট্রো

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-23 20:24:20


ইডেন গার্ডেন্সে আইপিএলের জোড়া প্লে অফ। ইতিমধ্যেই সেজে উঠেছে ক্রিকেটের নন্দনকানন। টিকিটের চাহিদা তুঙ্গে। মঙ্গলবার ২৪ মে সাড়ে সাতটায় ইডেনে গুজরাত টাইটান্স (Gujarat Titans) বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)-এর ম্যাচ। অন্যদিকে, বুধবার ২৫ মে রয়েছে লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangalore-এর লড়াই।

মঙ্গলবার ও বুধবার এই দুদিনই আইপিএলের ম্যাচ শেষ হতে রাত এগারোটা পেরিয়ে যেতে পারে। অত রাতে ফিরবেন কীভাবে ক্রিকেটপ্রেমীরা? এর জন্য বিশেষ ব্যবস্থা করল কলকাতা মেট্রো।

মেট্রো রেলের তরফে স্পেশাল মিডনাইট মেট্রো সার্ভিস থাকছে। কলকাতা মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, মঙ্গল ও বুধবার রাত বারোটায় একটি ট্রেন ছাড়বে এসপ্ল্যানেড থেকে দক্ষিণেশ্বরের দিকে। অন্য ট্রেনটি ছাড়বে এসপ্ল্যানেড থেকে কবি সুভাষ স্টেশনের দিকে।

মেট্রো রেলের তরফে আরও জানানো হয়েছে, সব স্টেশনে থামবে এই স্পেশাল ট্রেন। স্মার্ট কার্ড ও টোকেন কিনে সফর করা যাবে স্পেশাল মিডনাইট ট্রেনে।

সব মিলিয়ে প্রস্তুতি তুঙ্গে। জানা গেছে বৃষ্টি মোকাবিলায় ইডেনে পাঁচটি সুপার সপার থাকবে অর্থাৎ বৃষ্টি থামলেই দ্রুত জল যাতে বের করে দেওয়া যায়। এখন শুধু সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন