ব্রেকিং নিউজ
Indian-womens-cricket-team-beats-pakistan-in-commonwealth-games-2022
Cricket: স্মৃতির ব্যাটে ভর করে পাক বধ, কমনওয়েলথ ক্রিকেটে পদকের আশা জিইয়ে রাখল ভারত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 20:31:20


কমনওয়েলথ গেমস (Commonwealth Games) মহিলা ক্রিকেটে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার (Australia) কাছে হেরে দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াল ভারত (India Womens Cricket Team)। ২২ গজে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়ে পদক জয়ের দৌড়ে থাকেলন হরমনপ্রীতরা। বিসমা মারুফদের দেওয়া লক্ষ্যমাত্রা ১১.৪ পার করে ১০২ রান তুলল ভারত। এদিকে পরপর দু'ম্যাচ হেরে চাপে পাকিস্তান (Pakistan) মহিলা ক্রিকেট দল।

এদিন রান তাড়া করতে নেমে আগ্রাসী শুরু করেন দুই ওপেনার স্মৃতি মন্ধানা এবং শেফালি বর্মা। মন্ধানা-বার্মা জুটি ৫ ওভারে তোলেন ৫২ রান। এরপর ভারতের জয় ছিল স্রেফ সময়ের অপেক্ষা।

একটা ম্যাচ হেরে খেলতে নামায় নেট রান রেট ভাল রাখা ছিল লক্ষ্যমাত্রা। তাই ব্যাটিং দাপট বজায় রাখে দুই অপেনার। এদিকে, ৯ বলে প্রয়োজনীয় ১৬ রান করে শেফালি আউট হওয়ার পরেও খেলা ধরে রেখেছিলেন মন্ধানা।

সেভাবেই পূর্ণ করেন নিজের অর্ধশতরান এবং মাঠ ছাড়েন দলকে জিতিয়ে। ৮টি চার এবং ৩টি ছক্কার বিনিময়ে স্মৃতি অপরাজিত থাকলেন ৪২ বলে ৬৩ রান করে। তিন নম্বরে নেমে এস মেঘনা উইকেটের এক প্রান্ত ধরে রাখলেন। ১৬ বলে ১৪ রান করে তিনি আউট হলে চার নম্বরে নামা জেমাইমা রডরিগেজকে সেভাবে ব্যাটিং না করেও দেশের পক্ষে ফল নিয়েই মাঠ ছাড়েন তিনি।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন