১৮ এপ্রিল, ২০২৪

LIVE

India: বিশ্বকাপ যুদ্ধে ভারত, প্রতি মুহূর্তের লাইভ আপডেট
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-08 14:15:58   Share:   

২০২৩ বিশ্বকাপের পঞ্চম ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নেমেছে ভারত। গিলকে ছাড়া অভিযান শুরু, ওদিকে ৩ টি স্পিনারকে নিয়েই শুরু অভিযান। প্রথম ম্যাচে টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। 

  • ১০০ রান পার অস্ট্রেলিয়ার

    ফের পার্টনারশিপ গড়ার চেষ্টায় অজিরা। ৭৪ রানে দ্বিতীয় উইকেট যাওয়ার পরে রানরেট একটু কমলেও একটি ভালো পার্টনারশিপ গোড়ার চেষ্টায় অজিরা। ওদিকে ৭০ বলে ৪৬ রান ও  ৩৪ বলে  ২২ রান করে এখনও ক্রিজে রয়েছেন স্মিথ ও লাবুসানে। ২৭ ওভার পর এখন ২ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার মোট রান ১১০। 

  • দ্বিতীয় উইকেট হারাল অস্ট্রেলিয়া

    প্রথম উইকেট তাড়াতাড়ি হারালেও ৬৯ রানের পার্টনারশিপ গড়ে ফেলেছিল অস্ট্রেলিয়া। স্মিথ ও ওয়ার্নারের ব্যাটে ভর করে পার্টনারশিপ গড়ে তুলেও শেষ মুহূর্তে ব্যর্থ ওয়ার্নার। কুলদীপ যাদবের বলে ক্যাচ দিয়ে নিজের উইকেট হারায় ওয়ার্নার। ৫২ বলে ৪১ রান করে আউট হন তিনি। এর সাথে সাথে প্রথম উইকেট পেল কুলদীপ যাদব। 

  • ৫০ রান পূর্ণ হল অস্ট্রেলিয়ার

    প্রথমদিকে উইকেট হারালেও ধাক্কা সামলেছে ক্যাঙ্গারু বাহিনীরা। ওয়ার্নার ও স্মিথের ব্যাটে ভরসা করে ৫০ পার অস্ট্রেলিয়ার। ওয়ার্নার ৩০ বলে ২৬ রান ও স্মিথ ৩৬ বলে ২৮ রান করে ক্রিজে রয়েছেন। ১২ ওভার শেষে ১ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার রান ৫৪।

  • প্রথম উইকেট হারাল অস্ট্রেলিয়া

    প্রথম উইকেট হারাল অস্ট্রেলিয়া। শুন্য রানেই সাঝঘরে ফিরতে হল মার্শকে। বুমরার বলে দুর্দান্ত ক্যাচ ধরে তাঁকে সাঝঘরে ফেরাল ভারত। বর্তমানে অস্ট্রেলিয়ার রান, ৫ ওভারে ১ উইকেট হারিয়ে ১৬ রান। 

  • প্রথম উইকেট হারাল অস্ট্রেলিয়া


    Follow us on :