২৬ এপ্রিল, ২০২৪

Footballer: জাতীয় দলের প্রাক্তন ফুটবলারকে প্রকাশ্যে খুন, ইউরোপে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-12 11:31:17   Share:   

রাস্তায় বন্ধুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ার জেরে খুন (Footballer Murder) হলেন অস্ট্রিয়ার প্রাক্তন ফুটবলার। সম্প্রতি ব্রিটিশ সংবাদমাধ্যম এই খবর প্রকাশ্যে এনেছে। দিনে দুপুরে রাস্তায় গুলি করা হয়েছে ভকলান কাহরামান নামে প্রাক্তন এই ফুটবলারকে। আন্তর্জাতিক ফুটবলে অস্ট্রিয়ার (Austria Incident) হয়ে খেলেছেন তিনি।

পুলিস সূত্রের খবর, রাজধানী ভিয়েনার একটি পানশালার বাইরে প্রাক্তন বন্ধু তথা ব্যবসায়ীর সঙ্গে কথা বলছিলেন ভকলান। কোনও একটি বিষয় নিয়ে কিছুক্ষণের মধ্যেই তাঁরা তর্কাতর্কিতে জড়ান। হঠাৎই বন্দুক বের করে গুলি চালিয়ে দেন ফুটবলারের সেই প্রাক্তন বন্ধু। তারপরে নিজেকেও গুলি করার চেষ্টা করেন বলে পুলিস সূত্রে খবর। অস্ট্রিয়ার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

ভলকান যে ক্লাবে খেলেন, সেই অস্ট্রিয়া ভিয়েনা টুইটে বলেছে, 'যেখানেই থেকো ভাল থেকো ভলকান। যাঁদের রেখে গেলে, তাঁরা যেন এই সময়টা কাটিয়ে ওঠার মতো শক্তি পায়।' নেদারল্যান্ডসের ফেয়েনুর্ড অ্যাকাডেমি থেকে ফুটবল খেলা শুরু করলেও অস্ট্রিয়ার ক্লাবেই পেশাদার ফুটবলজীবন শুরু ভকলানের। ২০০২-এ অস্ট্রিয়ার হয়ে তিনটি ম্যাচ খেলেন। তার মধ্যে ইউরো ২০০৪-এর যোগ্যতা অর্জন পর্বে বেলারুশের বিরুদ্ধে খেলেছেন। ২০০৯-এ অবসর নেন তিনি।


Follow us on :