ব্রেকিং নিউজ
Face-protection-of-India-India-won-the-Test-by-beating-Bangladesh-by-3-wickets
Cricket: মুখরক্ষা ভারতের! বাংলাদেশকে ৩ উইকেটে হারিয়ে টেস্ট জিতলো ভারত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-25 15:37:28


জয় এলো, জ্বালা জুড়ালো। মিরপুরে বাংলাদেশকে (Bangladesh) ৩ উইকেটে হারিয়ে টেস্ট (Test Cricket) জিতলো ভারত (India)। একদিনের সিরিজ খোয়ানোর যন্ত্রণায় কিছুটা হলেও মলমের কাজ করবে মিরপুর (Mirpur)। বড়দিনে বড়ো জয়। ঠিক যেন হিচককের থ্রিলার। জয়ের জন্য ভারতের দরকার ছিল ১৪৫ রান। কিন্তু শনিবার শেষ বেলায় দারুণ কামব্যাক করেছিল বাংলাদেশ। গিল, বিরাট, রাহুল, পূজারা সবাই প্যাভিলিয়নের পথ ধরেছিলেন। রবিবার সুপার সানডে।

টেস্ট ক্রিকেট দেখালো, লাল বল আর সাদা পোশাকের আবেদন এখনও ফুরিয়ে যায়নি। প্রতিটা রানের জন্য লড়াই। রবিচন্দ্রন অশ্বিন নট আউট রইলেন ৪২ রানে। একটা বিশাল ছক্কা হাঁকিয়ে দেখালেন ব্যাট হাতেও অনেক আত্মবিশ্বাসী তিনি। ২৬ রানে অপরাজিত রইলেন শ্রেয়স আইয়ার। ৭ উইকেট পড়ে যাবার পর আশঙ্কা জেগেছিল, মিরপুর ভারতের শেষপুর হবে না তো? বল হাতে বাঁইবাঁই করে টার্ন করাচ্ছেন সাকিব আল হাসান।

মেহেদি হাসান যেন ২২ গজে গজল সম্রাট মেহেদি হাসানের মতো সম্মোহনের জাল বিছিয়ে দিচ্ছেন। ৬৩ রান খরোচকরে ৫ উইকেট তুলে নিয়েছেন মেহেদি। সাকিবের পকেটে ২ উইকেট। ঠিক তখনই রুখে দাঁড়ালেন আইয়ার অশ্বিন। ব্যাট তো নয়, খাপখোলা তলোয়ার। ম্যাচ জিতিয়ে বড়দিনে সান্তার মতো উপহার দিয়ে গেলেন টিম ইন্ডিয়াকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন