ব্রেকিং নিউজ
Extensive-traffic-control-for-a-pair-of-play-off-matches-in-Eden-get-in-the-way
Ipl route: ইডেনে জোড়া প্লে-অফ ম্যাচের জন্য যান চলাচলে ব্যাপক নিয়ন্ত্রণ, দেখে পথে নামুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-24 12:09:50


ইডেন গার্ডেন্স-এ জোড়া প্লে-অফ ম্যাচ। ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে। প্রস্তুত কর্মকর্তারাও। তত্পর পুলিস-প্রশাসন যান চলাচলে জারি করল নিষেধাজ্ঞা।বিকেল ৪ টে থেকে ম্যাচ চলাকালীন সব ধরনের যান চলাচল বন্ধ ক্ষুদিরাম বসু রোড (অকল্যান্ড রোড), নর্থ ব্রুক অ্যাভিনিউ ও গোষ্ঠ পাল সরণিতে (কিংসওয়ে)।

কর্তব্যরত ট্রাফিক পুলিস প্রয়োজন অনুযায়ী নিম্নলিখিত রাস্তার উভয় পাশে যানবাহন পার্কিং নিষিদ্ধ করবে--

ক) গোষ্ঠ পাল সরণি (কিংসওয়ে)

খ) ক্ষুদিরাম বসু রোড (অকল্যান্ড রোড)

গ) রানি রাসমণি অ্যাভিনিউ

ঘ) পুরাতন কোর্ট হাউস স্ট্রিট

ঙ) ইন্দিরা গান্ধি সরণি (রেড রোড)

চ) গুরু নানক সরণি (মেয়ো রোড)

ছ) ডাফরিন রোড

এছাড়া দক্ষিণ কলকাতা থেকে বিবাদী বাগ আসতে রুট ডাইভার্ট করা হয়েছে। দুটি পথে বিবাদি বাগ পৌঁছবে বাস ও মিনিবাস। রানি রাসমণি অ্যাভিনিউ, নেতাজি মূর্তি, গভর্নমেন্ট প্লেস ইস্ট ও ওল্ড কোর্ট হাউস স্ট্রিট হয়ে বিবাদী বাগ, অথবা জওহরলাল নেহরু রোড, মিশন রো, ম্যাঙ্গো লেন হয়ে বিবাদী বাগ।

উত্তর এবং পূর্ব কলকাতা থেকে বাস এবং মিনিবাসগুলিকেও ঘুরিয়ে দেওয়া হচ্ছে। উত্তর কলকাতার দিক থেকে বাস ও মিনিবাস সেন্ট্রাল অ্যাভিনিউ, এস এন ব্যানার্জি রোড অথবা ওল্ড কোর্ট হাউস থেকে ঘুরিয়ে দেওয়া হবে।

দক্ষিণ কলকাতার গাড়ি চালকরা এজেসি বোস রোড, সেন্ট জাজেস গেট রোড, স্ট্র্যান্ড রোড ব্যবহার করতে পারেন। অথবা কিরণশঙ্কর রায় রোড দিয়ে বিবাদী বাগ পৌঁছে যেতে পারেন। উত্তর বা পশ্চিম কলকাতার দিক এলে বিবি গাঙ্গুলি স্ট্রিট, এস এন ব্যানার্জি রোড, রানি রাসমণি অ্যাভিনিউ দিয়ে আসতে হবে।

একইভাবে, উত্তর ও পূর্ব কলকাতার গাড়ি চালকরা বিবি গাঙ্গুলি স্ট্রিট হয়ে বিবাদী বাগ এলাকায় প্রবেশ করবেন।

হাওড়াগামী বাস এবং মিনিবাসগুলি দক্ষিণ এবং দক্ষিণ পশ্চিম কলকাতা থেকে ডি এইচ রোড, খিদিরপুর ব্রিজ-খিদিরপুর রোড ধরে হেস্টিংস ক্রসিং থেকে সেন্ট জাজেস গেট রোড-স্ট্র্যান্ড রোড নেবে তাদের উত্তরমুখী যাত্রার জন্য।

সূত্রের খবর, ম্যাচের দুই ঘণ্টা আগে গেট খুলে দেওয়া হবে। কোনও ধারালো বস্তু নিয়ে ঢোকা যাবে না। কোনও আয়না অনুমোদিত হবে না। কোনও কাচের বোতল নিয়ে প্রবেশ নিষেধ। কোনও খাবার নিয়েও ঢোকা যাবে না। কোনও ম্যাচ বক্স অনুমোদিত হবে না।

বহন করা যেতে পারে--ছাতা, সানস্ক্রিন, ক্যাপ, টুপি, ছোট ব্যাগ।

সব মিলিয়ে এখন শুধু অপেক্ষা খেলা শুরুর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন