ব্রেকিং নিউজ
Ex-Australian-batter-Ricky-Ponting-admitted-to-Hospital-after-suffering-chest-pain-
Ricky Ponting: কমেন্ট্রি করার সময়েই বুকে ব্যথা রিকি পন্টিংয়ের, তড়িঘড়ি ভর্তি হাসপাতালে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-02 17:52:28


অসুস্থ প্রাক্তন অজি ক্রিকেটার এবং অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting )। দ্রুত তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ (Australia vs West Indies) টেস্ট ম্য়াচ চলাকালীনই বুকে ব্যথা অনুভব করেন পন্টিং। ম্যাচের ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব সামলাচ্ছিলেন সেসময়। বিশ্বকাপজয়ী অধিনায়ক আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে।

অস্ট্রেলিয়ার এক সম্প্রচার সংস্থার হয়ে খেলার তৃতীয় দিনে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং। লাঞ্চ বিরতির সময় অসুস্থতা বোধ করেন। এরপর সম্প্রচারকারী চ্যানেলের তরফে বলা হয়েছে, বিশেষ কারণে কমেন্ট্রি বক্সে আপাতত দেখা যাবে না আর পন্টিংকে। 

রিকি নিজের উপসর্গ বুঝতে পেরে আর দেরি না করে হাসপাতালের উদ্দেশে বেরিয়ে পড়েন। ৪৭ বছর বয়সী প্রাক্তন অধিনায়ক পড়ে নিজেই সুস্থ রয়েছেন বলে জানান সহকর্মী ও ভক্তদের। তাঁর নেতৃত্বে বিশ্বকাপ জিতেছিল অস্ট্রেলিয়া। আর সেই নায়ক অসুস্থ শুনে চিন্তিত হয়ে পড়েছিলেন সকলে। অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮টি টেস্ট, ৩৭৫টি এক দিনের এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন পন্টিং। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১টি শতরান করেছিলেন তিনি। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সংগ্রহ ২৭৪৮৩ রান।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া ক্রিকেটে একের পর এক মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা বিশ্বকে। দু’জন কিংবদন্তি অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে হারিয়েছেন সকলে। চলতি বছরের মার্চ মাসেই রড মার্শ ও শেন ওয়ার্ন চলে যান। সেপ্টেম্বর মাসেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় প্রাক্তন অজি উইকেটরক্ষক রায়ান ক্যাম্পবেলের। ২০২০ সালে অস্ট্রেলিয়ান প্রাক্তন ব্যাটার ডিন জোনসেরও মৃত্যু নাড়িয়ে দিয়েছিল বিশ্বকে। তাই রিকি পন্টিংয়ের খবর চাউর হতেই উৎকণ্ঠা বেড়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন