২৯ মার্চ, ২০২৪

Fraud: প্রতারণা চক্রের ফাঁদে পা দিয়ে ১০ লক্ষ টাকা খোয়ালেন ক্রিকেটারের স্ত্রী! কারা অভিযুক্ত জানেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-04 13:18:53   Share:   

ব্যবসা করার টোপ দিয়ে প্রায় ১০ লক্ষ টাকা প্রতারণার (Fraud Case) অভিযোগ। ভারতীয় ক্রিকেটার দীপক চাহারের (Dipak Chahar) স্ত্রীর সঙ্গে প্রতারণার অভিযোগ উঠছে দুই ব্যক্তির বিরুদ্ধে। প্রতারকদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে থানায় অভিযোগ দায়ের করেন চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজ। অভিযুক্ত দুই ব্যক্তির মধ্যে একজন একটি রাজ্য ক্রিকেট সংস্থার প্রাক্তন আধিকারিক।

পুলিসের কাছে চাহারের স্ত্রীর অভিযোগ, ২০২২ সালে ধ্রুব পারিক ও কমলেশ পারিক নামের দুই ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছিল। যারা জয়াকে ব্যবসার প্রস্তাব দেন। এদের মধ্যে কমলেশ আগে হায়দ্রাবাদ ক্রিকেট সংস্থার আধিকারিক ছিলেন। ব্যবসা শুরু করার নাম করে ২০২২ সালের ৭ অক্টোবর জয়ার কাছ থেকে ১০ লক্ষ টাকা নেন, ওই দুই অভিযুক্ত। পরে বহুবার ফোন করে যোগাযোগ করার চেষ্টা সত্বেও খোঁজ মেলেনি ওই অভিযুক্তদের।

এরপরই আগ্রার হরি প্রভাত থানায় অভিযোগ দায়ের করেন চাহারের স্ত্রী জয়া। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও পর্যন্ত খোঁজ মেলেনি অভিযুক্তদের। উল্লেখ্য, দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল দীপক চাহার ও জয়া ভরদ্বাজের। ২০২২ সালের ২ জুন আগ্রায় বিয়ে সেরেছিলেন তাঁরা। ওই বছরেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলেছিলেন চাহার। সেই ম্যাচে পায়ে চোট পাওয়ায় ২০২১ সালের আইপিএল থেকে বঞ্চিত হতে হয়েছিল তাঁকে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও ছিলেন না চাহার। এখনও সেই ধারা বজায় রেখে ভারতীয় ক্রিকেটের বাইরেই রয়েছেন দীপক চাহার।


Follow us on :