ব্রেকিং নিউজ
  সাতসকালে আরামবাগের গোঘাটে রাস্তার উপর রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য   
Captain-Rohit-Sharma-who-was-attacked-by-Corona-just-before-the-start-of-the-Test-in-England
Rohit Sharma: ইংল্যান্ডে টেস্ট শুরুর মুখেই করোনা আক্রান্ত ক্যাপ্টেন রোহিত শর্মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 08:53:45


দীর্ঘ প্রায় দুবছর করোনা মহামারির দাপটের পর সংক্রমণ কিছুটা নিম্মমুখী ছিল। কিন্তু ফের ভারত সহ একাধিক দেশে চোখ রাঙাচ্ছে করোনা। ভারতে মার্চ মাসের পর থেকেই করোনা সংক্রমণ কমছিল। কিন্তু জুন মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই ছবি বদলাতে থাকে। বাড়তে থাকে করোনা সংক্রমণ। এরই মধ্যে ভারতীয় ক্রিকেট দলে করোনার হানা। জানা গিয়েছে, করোনায় আক্রান্ত হয়েছেন রোহিত শর্মা।

সম্প্রতি বিসিসিআই-এর পক্ষ থেকে একটি টুইট করা হয়। টুইটে জানানো হয়, "শনিবার রোহিত শর্মার কোভিড টেস্ট করা হয়, যার রিপোর্ট আসে পজিটিভ। আপাতত টিম হোটেলেই আইসোলেশনে রয়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। বিসিসিআই-এর মেডিক্যাল টিম তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজরদারি চালাচ্ছে।" তবে ভারতীয় ক্রিকেট মহলে এবার করোনার হানায় চিন্তিত বিশেষজ্ঞমহল।

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু হচ্ছে ১ জুলাই থেকে। সেই কারণে ইংল্যান্ডে গিয়েছেন রোহিতও। কিন্তু সেখানে গিয়েই ঘটে যায় এই বিপত্তি। প্রস্তুতি ম্যাচ থেকেই দলে ছিলেন তিনি। শনিবার সাত উইকেট পড়ে যাওয়ার পরেও তিনি ব্যাট করতে আসেননি। এরপরই তাঁর করোনায় আক্রান্তে খবর। তবে ১ জুলাই থেকে পঞ্চম টেস্ট শুরু হচ্ছে। সেক্ষেত্রে রোহিত শর্মা অসুস্থ থাকা ভারতীয় ক্রিকেট শিবিরের জন্য বড় ধাক্কা বলেই মনে করছেন ক্রিকেট প্রেমী মানুষেরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন