ব্রেকিং নিউজ
Andrew-Flintoff-faces-accidnet-and-fighting-for-his-life
Cricket: গাড়ি দুর্ঘটনায় আহত ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার, শুটিংয়ে বিপত্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-14 16:39:05


শুটিং চলাকালীন গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান্ড্রু ফ্লিনটফ (Andrew Flintoff)। ইংল্যান্ডের প্রাক্তন এই অলরাউন্ডার (Former Cricketer) গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন। লন্ডনের (London) এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, সোমবার শুটিং করার সময় গাড়ি দুর্ঘটনায় (Car Accident) আহত হয়েছেন ফ্লিনটফ। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বিবিসি-র এক অনুষ্ঠানের শুটিং চলাকালীন এই দুর্ঘটনা।

জানা গিয়েছে, শুটিং স্পটে বরফ পড়েছিল। সেখানেই কোনওভাবে পিছলে যায় গাড়ি। বিবিসি-র তরফে খবর, 'সোমবার সকালে গাড়ি চালানোর সময় দুর্ঘটনা ঘটে ফ্লিনটফের। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা পৌঁছে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।” হাসপাতাল সূত্রে খবর, এখন সুস্থ প্রাক্তন ক্রিকেটার। বড় কোনও আঘাত লাগেনি তাঁর।

ব্রিটিশ অপর একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সবরকম সুরক্ষা ব্যবস্থা নিয়েই ফ্লিনটফের শুটিং চলছিল। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে আকাশপথে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। শুটিং আপাতত বন্ধ। প্রাক্তন ক্রিকেটার পুরোপুরি সুস্থ হয়ে উঠলে তবেই শুটিং শুরু হবে।

ইংল্যান্ডের হয়ে ১১ বছরের ক্রিকেট কেরিয়ারে ৭৯টি টেস্ট, ১৪১টি ওডিআই এবং ৭টি টি-টোয়েন্টি খেলেন ফ্লিনটফ। ইংরেজ এই অলরাউন্ডার টেস্টে করেছেন পাঁচটি শতরান। ঝুলিতে ৩৮৪৫ রান। সেই সঙ্গে বল হাতে ২২৬টি উইকেটও নিয়েছেন তিনি। ওডিআইতে ফ্লিনটফের সংগ্রহ ৩৩৯৪ রান এবং ১৬৯টি উইকেট। আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন ফ্লিনটফ। ২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন