ব্রেকিং নিউজ
After-the-end-of-IPL-he-was-in-a-great-holiday-mood-and-shared-pictures-of-the-beach
Virat Kohli: আইপিএল শেষ হতেই ছুটির মেজাজে বিরাট, শেযার করলেন সমুদ্র সৈকতের ছবি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 13:09:46


আইপিএল শেষ হতে না হতেই মলদ্বীপে ছুটি কাটাতে গেলেন বিরাট কোহলি। সপরিবারে ঘুরতে গিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সঙ্গে রয়েছেন অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা ও ছোট ভামিকা। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। আর সন্ধ্যা হতেই নিজের ছবি শেয়ার করে নিলেন বিরাট।

শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, লাল শর্টস পরে সমুদ্র সৈকতে বসে রয়েছেন তিনি। যেখানে সমুদ্রের ঢেউয়ের দিকে তাকিয়ে সূর্যস্নান করছিলেন।

এ বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছেন না বিরাট। ছুটি কাটিয়ে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন বিরাট। খেলবেন এজবাস্টন টেস্ট। গত বছর করোনার জন্য সিরিজের শেষ ম্যাচ খেলা হয়নি। সেই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। বিরাটের নেতৃত্বেই এই সিরিজ খেলতে গিয়েছিল টিম ইন্ডিয়া।

৩৩ বছর বয়সী এই ক্রিকেটার বর্তমানে ক্রিকেট বিশ্ব থেকে অনেক দূরে। সমুদ্র সৈকতের ছুটি উপভোগ করছেন। আইপিএলে তিনি দুটি অর্ধ-শত রান করেছিলেন। তবে আগ্রাসী বিরাটের রূপ দেখা যায়নি এবারের টুর্নামেন্টে। কয়েকটি ম্যাচে উপযুক্ত স্ট্রাইক রেটে খেলতে ব্যর্থ হওয়ার পরে তিনি বেশ কিছুটা সমালোচনার মুখোমুখিও হয়েছিলেন। উল্লেখ্য, ২০১৯ সালের নভেম্বরে কলকাতার আইকনিক ইডেন গার্ডেন্সে মুমিনুল হকের বাংলাদেশের বিপক্ষে ভারতের দিবারাত্রির টেস্টের পর থেকে তিনি আর কোনও সেঞ্চুরি করতে পারেননি।

যাইহোক, দুজনের অবসর সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই লাইক, কমেন্টের ঝড় ওঠে। মুহূর্তেই হাজার হাজার ভিউস হয়ে যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন