ব্রেকিং নিউজ
Achintya-the-golden-boy-returned-home-after-playing-in-the-commonwealth
Achinta Sheuli: কমনওয়েলথে বাজিমাত করে ঘরে ফিরলেন সোনার ছেলে অচিন্ত্য

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-09 11:15:47


অবশেষে বাড়ি ফিরলেন হাওড়া দেউলপুরের সোনার ছেলে অচিন্ত্য শিউলি (Achinta Sheuli)। কমনওয়েলথ গেমসে এবার সোনা (gold) পেয়েছেন বাংলার অচিন্ত্য। ভারোত্তোলনের ৭৩ কেজি বিভাগে গেমস রেকর্ড গড়ে সোনা জিতেছেন তিনি। একাদশতম বাঙালি হিসাবে কমনওয়েলথে (Commonwealth) সোনা জেতাই শুধু নয়, অচিন্ত্য গেমস রেকর্ড গড়েছেন মোট ৩১৩ কিলো তুলে। একেবারে বাজিমাত করে এবার ঘরে ফিরলেন সোনার ছেলে। তাঁকে স্বাগত জানাতে ও বরণ করতে সকাল সকালই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁর মা পূর্ণিমা শিউলি ও স্থানীয়রা।  বিকেল থেকেই ছেলেকে খাওয়ানোর জন্য নিজের হাতে তৈরি করেছিলেন কড়াইশুঁটির কচুরি ও চানা মশলা। সঙ্গে দই, মিষ্টি তো রয়েছেই। 

এদিন কলকাতা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas), ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি (Manoj Tiwari), বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি বাবন বন্দ্যোপাধ্যায়। বিমানবন্দরে অচিন্ত্য শিউলিকে ফুলের স্তবক ও মুকুট পরিয়ে সংবর্ধনা জানান ক্রীড়ামন্ত্রী ও অন্যান্যরা।

এছাড়াও বাড়ি ফেরার পর তাঁকে বরণ করতে প্রস্তুত ছিল পাড়ার মাসি, বৌদি,দিদি থেকে গোটা দেউলপুর গ্রামবাসী। অচিন্ত্য আসতেই আনন্দ উচ্ছাসে মেতে উঠল গোটা গ্রাম। এদিন এতটাই ভিড় ছিল যে তাঁকে কোনওমতে তাঁর বাড়িতে প্রবেশ করিয়ে দেওয়া হয়। তারপর সে ছাদে উঠে হাত তুলে অভিবাদন গ্রহণ করেন। তাঁর মাও বাড়িতে ছেলেকে বরণ করে নেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন