২৫ এপ্রিল, ২০২৪

Cricket: বিশ্বকাপ খেলতে গিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার শ্রীলঙ্কান ক্রিকেটার
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-06 16:24:21   Share:   

ইতিমধ্যেই টি-২০ বিশ্বকাপ (T-20 World Cup) থেকে ছিটকে গিয়েছে শ্রীলঙ্কা (SriLanka)। তার মধ্যেই চাঞ্চল্যকর খবর। অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপ চলাকালীন ধর্ষণের (Rape) অভিযোগে গ্রেফতার (Arrested) করা হয়েছে শ্রীলঙ্কার ব্যাটসম্যান দানুস্কা গুনাথিলাকাকে (Danushka Gunathilaka)। ২৯ বছর বয়সী এক মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

সিডনির হোটেল থেকে শ্রীলঙ্কার ব্যাটার-কে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয়েছে সিডনি সিটি পুলিস স্টেশনে। একটি অনলাইন ডেটিং অ্যাপের মাধ্যমে ওই মহিলার সঙ্গে যোগাযোগ হয়েছিল দানুস্কার। গত ২ নভেম্বর দু'জনে সাক্ষাৎ করেন। তারপরই দানুস্কার বিরুদ্ধে এই চাঞ্চল্যকর অভিযোগ।

ইতিমধ্যেই বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। অভিযুক্ত ক্রিকেটারকে বাদ দিয়েই অস্ট্রেলিয়া ছেড়েছে শ্রীলঙ্কা দল। এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে নিউ ওয়েলস পুলিস।

উল্লেখ্য, অভিযোগকারী ওই মহিলা জানিয়েছেন, ধর্ষণের ঘটনাটি ঘটেছে কিছু দিন আগেই। সেটি শ্রীলঙ্কা দল যে হোটেলে ছিল, সেখানে হয়নি। ঘটনাটি ঘটেছে একটি বাড়িতে। মহিলার অভিযোগ পেয়ে গুণতিলাকাকে শনিবার ভোররাতে হোটেল থেকে গ্রেফতার করা হয়। তাঁকে আদালতে তোলা হবে।


Follow us on :