ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
salman-film-press-antim
Salman Khan: চুম্বন দৃশ্যে অভিনয় না পসন্দ সলমন খানের


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-03 09:34:49


সলমন খান ফিল্মস নিবেদিত, সালমা খান প্রযোজিত এবং মহেশ মঞ্জেরেকর পরিচালিত 'অন্তিম' ছবিটি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে সাড়া ফেলেছে। নভেম্বরের শেষে ছবিটির প্রদর্শন শুরু হওয়ার পর ইতিমধ্যেই প্রায় ছাব্বিশ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। এই ছবি নিয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে সলমনকে বেশ খোসমেজাজে পাওয়া গেল। এই ছবি ও অন্যান্য নানা বিষয়ে তিনি কথা বলেছেন। 

'অন্তিম' ছবিতে সলমনের বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। নায়িকা মহিমা মাখনওয়ালা। এই ছবিতে একটি ছোট্ট গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সলমন। এখানে তিনি খানিকটা নারদের ভূমিকায়। সলমন জানান, এই চরিত্রে অভিনয় করার ব্যাপারে তিনি খানিকটা সংশয়ে ছিলেন। পরবর্তী সময় অবশ্য অভিনয় করার সিদ্ধান্ত নিয়েই ফেলেন। সলমন জানান, লকডাউনে নিজের ফার্ম হাউসে থাকার সময় এই ছবির চরিত্রটি নিয়ে মনোযোগী হন। একজন পাঞ্জাবি পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।


সলমন বলেন, তিনি যখনই যেই ধর্মের মানুষের চরিত্রে অভিনয় করেন, খুব সতর্ক থাকেন, যাতে তাঁদের ধর্মীয় ভাবাবেগ কোনওভাবেই আঘাত না পায়। সলমন জানান, এখনও পর্যন্ত হিন্দু চরিত্রেই তিনি সবচেয়ে বেশি অভিনয় করেছেন। সলমন অত্যন্ত প্রত্যয়ের সাথে জানিয়েছেন, তিনি তাঁর অভিনীত চরিত্রগুলিতে কখনও অশ্লীল সংলাপ বলেননি। চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। এগুলো সব তাঁর নীতিবিরুদ্ধ। তিনি সর্বদা চান, তাঁর প্রযোজিত ও অভিনীত ছবিগুলো যেন সবাই পরিবারের সাথে বসে দেখতে পারেন। 


তিনি আরও বলেন, 'দাবাং ওয়ান' ছবিতে ভাই আরবাজের সঙ্গে একটি মারামারির দৃশ্য দেখে আরবাজের ছোট্ট ছেলে কাঁদতে কাঁদতে সলমনকে জোরে জোরে মারতে থাকে। বলতে থাকে, সে কেন তার বাবাকে মেরেছে ? তারপর তার সামনে আরবাজ ও সলমন মিছিমিছি মারামারি করে আরবাজের শিশুপুত্রকে বোঝাতে সক্ষম হয় যে, এটা সত্য ঘটনা নয়। তাই এইসব দৃশ্য ছোটদের মনে কতটা গভীর প্রভাব ফেলে, তা তিনি ভালোই বোঝেন।          

সলমন আরও জানান, 'অন্তিম' ছবিটি মুক্তি পাওয়ার আগে কেউ কেউ গুজব রটিয়েছিল যে, এই ছবিতে সলমনের ভূমিকা অত্যন্ত নগণ্য। এর ফলে তাঁর ভক্তরা হতাশ হয়ে পড়ে। তবে ছবিটি মুক্তি পাওয়ার পরে ছবিটি দেখে তাদের ভুল ভাঙে। তাই সলমন ভক্তদের উদ্দেশ্যে বলেন, তাঁরা যেন নিশ্চিন্তে ছবিটি দেখেন। তিনি আশ্বস্ত যে, এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি ভক্তদের ভালো লাগবে।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us