ব্রেকিং নিউজ
little-boy-hanging-from-the-10th-floor
Viral Video: শাড়ি না সন্তান? ১০ তলার বারান্দা থেকে ঝুলছে ছোট্ট ছেলে, ভাইরাল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-11 17:34:40


এ কেমন মা!একটা শাড়ির জন্য় নিজের সন্তানকে ঠেলে দিলেন বিপদের দিকে? পান থেকে চুন খসলেই নেটপাড়ার মানুষদের কাছে পৌঁছে যায় সে খবর। আর মা তাঁর শখের শাড়ি আনতে নিজের সন্তানকে ১০ তলার বারান্দা থেকে ঝুলিয়ে দিয়েছেন। এ খবর নেটাগরিকদের মধ্যে আলোড়ন তৈরি করবে না তা কী হয়? শুনে অবাক হওয়ারই কথা। সকলকে তাক লাগিয়ে দিল সেই ভিডিও।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় হু হু করে শেয়ার হচ্ছে এই ভয়ংকর ভিডিও। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে,  একটি বহুতল আবাসনের ১০ তলার বারান্দায় বিছানার চাদর ধরে দাঁড়িয়ে রয়েছেন ওই মহিলা। ৯ তলার বারান্দার কাছে ঝুলছে ওই ছোট্ট বাচ্চাটি। পরিবারের বাকি সদস্যদের বারান্দায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় ভিডিওটিতে।

ঘটনাটি ঘটেছে ৬ বা ৭ ফেব্রুয়ারি ফরিদাবাদের সেক্টর ৮২ তে। জানা গিয়েছে, ওই শাড়িটি খুবই পছন্দের ছিল ওই মহিলার। আর ৯ তলায় কেউ না থাকায় আর ওই শড়িটি পাবেনা বলে মনে করেন। সে কারণে নিজের সন্তানকে মৃত্যুমুখে ঠেলে দিতে একবার ভাবেননি। নিজে নিজেই ফন্দি আঁটেন চাদর দিয়ে ছেলেকে ঝুলিয়ে ৯ তলার বারান্দায় পাঠানোর। যেমন ভাবনা তেমন কাজ।

ওই বিল্ডিংয়ের উল্টোদিকের আরেকটি ফ্ল্যাট থেকে এক প্রতিবেশী গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন। তারপর সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মূহুর্তেই তা ছড়িয়ে পড়ে। তারপরই শুরু হয় নিন্দার ঝড়। প্রশ্ন করে বসেন নিজের সন্তানের প্রাণের চেয়ে শাড়ি বেশি দামী হয়ে গেল?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন