ব্রেকিং নিউজ
central-agency-was-pleased-after-talking-with-me-in-connection-to-post-poll-violence-case
Paresh CBI: 'আমার সঙ্গে কথা বলে সিবিআই খুশি', সিএন পোর্টালকে জানালেন পরেশ পাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 19:28:35


প্রসূন গুপ্ত: আমাকে ডেকেছিল তাই চলে গেলাম সিবিআই দফতরে, বেশ ভালোই ব্যবহার ওদের। সিবিআই দপ্তর থেকে ফিরে এমনটাই জানালেন বিধায়ক তথা কাউন্সিলর পরেশ পাল। ক্রমাগত শাসক দলের বিভিন্ন নেতা মন্ত্রীর ডাক পড়ছে সিবিআই বা ইডি দফতরে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, বীরভূমের অবিসংবাদিত নেতা অনুব্রত মণ্ডল থেকে পার্থ চট্টোপাধ্যায়, প্রতিমন্ত্রী পরেশ অধিকারীদের ডাক পড়ছে বারবার। এই কেন্দ্রীয় এজেন্সিগুলিতে কিন্তু অনেকেই যেতেই চাইছেন না, নানান কারণ দেখিয়ে।

অনুব্রত ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি গুরুতর অসুস্থ বলে খবর। এরই মধ্যে ভোট পরবর্তী হিংসার কারণ থাকায় উচ্চ আদালতের নির্দেশে তদন্ত শুরু করেছিল সিবিআই। সারা বাংলায় তাদের এই তদন্ত প্রক্রিয়া চলছে গত বিধানসভার নির্বাচনের পর থেকেই। এখনও তেমন কেউ গ্রেফতার হয়নি।

বেলেঘাটার খুন হয়েছিলেন অভিজিৎ সরকার, তার দাদা বিশ্বজিৎ আদালতের দ্বারস্থ হয়েছিলেন। শেষ পর্যন্ত সিবিআই তদন্তের নির্দেশ দেয় হাইকোর্ট। বুধবার সকালেই পরেশের ডাক আসে সিবিআই দফতর থেকে। গত দু'দিন কারও সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি পরেশবাবু। বুধবার একেবারে সময়মতো উপস্থিত হন সিবিআই দফতরে।

বিকেলে বাড়ি ফিরে কথা বলেন সিএন পোর্টালের সঙ্গে। তিনি বলেন, 'বাংলাদেশ থেকে বিধবা মায়ের হাত ধরে কলকাতায় রিফিউজি হয় আসি। মা তো চলে গিয়েছেন কবেই, আমি একদম একা। সামান্য যা টাকা মাসে পাই, তাই দিয়ে ভাড়া বাড়িতে রয়েছি। আমি মানুষের সেবা করে গিয়েছি চিরকাল। অসহায় মেয়েদের বিয়ে দিই, বৃদ্ধ-বৃদ্ধাদের দায়িত্ব নিয়েছি সেই কবেই। এই সব বললাম সিবিআই অফিসারদের। মাত্র ১৫ মিনিট কিছু প্রশ্ন করলো আমিও উত্তর দিলাম দিব্বি।' 

বেলেঘাটার তৃণমূল বিধায়ক জানান, ওঁরা খুশি। আমায় ফের কবে আসতে হবে জিজ্ঞাসা করায় ওঁরা বললেন, আপনার সব কথাই জানি। আর আসতে হবে না।

তিনি আরও বললেন, আমার কত কাজ, এসবে সময় নষ্ট করলে চলে, স্পষ্ট কথা জননেতা পরেশ পালের।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন