ব্রেকিং নিউজ
Threat-letter-coming-in-the-elite-housing-areas-residents-are-falling-asleep
Asansol: অভিজাত আবাসন এলাকায় উড়ে আসছে হুমকি-চিঠি, ঘুম উড়েছে আবাসিকদের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-14 12:19:40


হঠাত্ই একাধিক উড়ো চিঠিতে ঘুম উড়েছে আসানসোল দক্ষিণ থানা এলাকার ইভলিন লজ এলাকার বাসিন্দাদের। বিগত কয়েকদিন ধরেই এই এলাকার বাংলো এবং কোয়ার্টারে কে বা কারা হুমকি-চিঠি ফেলে যাচ্ছে। কোনও চিঠি ব্রাউন খামে ভরা, আবার কোনও চিঠি খোলা সাদা পাতায় লেখা। চিঠিতে পরিষ্কারভাবে লেখা আছে "চিঠি পাবার একদিনের মধ্যে ২ লক্ষ টাকা অথবা বাড়িতে সোনার গয়না, যা আছে তা কালো পলিথিন ব্যাগে ভরে ফিটার বক্স বা বাগানে রেখে দিতে। না হলে অনেক কিছুই ঘটতে পারে।" পরোক্ষে পরিবারের প্রাণনাশের কথাই বলা হয়েছে। শুধু একটি বাড়িতে নয়। এখনও পর্যন্ত ২০ টি বাড়িতে এমন চিঠি এসেছে বলে জানিয়েছেন এলাকাবাসী। তাঁরা এই ঘটনার কথা লিখিতভাবে থানাকেও জানিয়েছেন। যদিও এখনও কোনও সুরাহা হয়নি বলেই অভিযোগ।

স্থানীয়রা জানান, প্রচণ্ড ভয়ে আছেন তাঁরা। ছোট ছোট বাচ্চারা খেলাধুলো করতে বেরোয় অথবা বয়স্করা হাঁটতে বের হন। কিন্তু সেসবই এই ঘটনার পর প্রায় বন্ধ হয়ে গেছে। আতঙ্ক যেন পিছু ছাড়ছে না বিগত পাঁচদিন ধরে। বিকেল বেলাতেও এলাকার রাস্তা শুনশান। দু-একজনকে দেখা গেলেও তাঁরা যেন সবাইকেই আগন্তুক মনে করছেন।

প্রসঙ্গত, আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত ৫৫ নম্বর ওয়ার্ডের এই এলাকায় পুলিস কমিশনারেটের অফিস, পাসপোর্ট অফিস সহ আরও কিছু প্রশাসনিক আধিকারিকের অফিস রয়েছে। সেল, ইস্কোর বহু আধিকারিকের বাংলো থাকার কারণে এক প্রকারের প্রোটেক্টেড এরিয়াই বলা চলে। সেই জায়গায় হুমকিভরা চিঠিতে যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন