ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
The-Holi-market-is-trembling-with-Pushpa-Fire-Pichkari-dialogue-is-circulating-word-of-mouth
Durgapur: হোলির বাজার কাঁপাচ্ছে 'পুষ্পা ফায়ার পিচকারি', মুখে মুখে ঘুরছে ডায়লগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-17 12:13:57


দেশবাসীর মন জয়ের পর রঙের উৎসবের আগে দুর্গাপুরের বাজার কাঁপাচ্ছে ‘ফ্লাওয়ার নেহি, ফায়ার হ্যায়’, 'পুষ্পা ফায়ার পিচকারি'।

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দানার দুর্দান্ত অভিনয়ে সুপারহিট 'পুষ্পা'। পুষ্পা ঝড়ে কাঁপছে এখনও অনেকে। আল্লু অর্জুনের দুর্দান্ত নাচে গা ভাসিয়েছে বলিউড, টলিউড থেকে শুরু করে বিদেশিরাও। সিনেমা থেকে শুরু করে অভিনয়, সবটাই দাগ কেটেছে সকলের মনে। এই সিনেমায় আল্লু আর্জুনের জনপ্রিয় ডায়লগ ‘পুষ্পা শুনকে ফ্লাওয়ার সমঝা থা কেয়া? ফ্লাওয়ার নেহি, ফায়ার হ্যায়'। এই জনপ্রিয় ডায়লগ এখন প্রত্যেকের মুখে মুখে।

এই ডায়লগকে সামনে রেখে পুষ্পা নামের ফায়ার পিচকারি এখন মাতাচ্ছে বাজার। বিক্রি তুঙ্গে। দুর্গাপুরের বেনাচিতি বাজারের সর্বত্র ঝুলছে রংবেরঙের 'পুষ্পা ফায়ার পিচকারি'। দাম সাধ্যের মধ্যে। রং-বেরঙের আবির, বিভিন্ন মুখোশ আর পিচকারি। তারই মাঝে টেক্কা দিচ্ছে পুষ্পা ফায়ার পিচকারি। এই ফায়ার পিচকারিতে আগুন দিলেই বের হবে আবির।

ব্যবসায়ীরা জানান, গত দু'বছর ধরে বন্ধ ছিল বসন্ত উৎসব। করোনা পরিস্থিতি কিছুটা শিথিল হতেই ক্রেতারা আসছেন বাজারে। তবে পুষ্পা ফায়ার পিচকারি জায়গা করে নিয়েছে ক্রেতাদের মধ্যে। দাম চল্লিশ টাকা।

ক্রেতারা জানান, বাজারে নতুনত্ব এই পুষ্পা পিচকারি চমক দিচ্ছে। দুবছর করোনার পর বাজারে নতুন করে এসেছে এই পিচকারি। যা বাচ্চাদের ভীষণভাবে আকর্ষণ করছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন