ব্রেকিং নিউজ
How-much-sick-is-Anubrata
Anubrata: কতটা অসুস্থ অনুব্রত?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 17:28:39


বৃহস্পতিবার নিজেই সিবিআই দফতরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বীরভূমের অবিসংবাদিত নেতা, তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। অনেকদিন ধরেই উচ্চ আদালতের নির্দেশে সিবিআই গরুপাচার এবং ভোট পরবর্তী হিংসা নিয়ে অনুব্রতকে জেরা করতে চেয়েছিল। কিন্তু সিবিআই দফতরে যাওয়ার পথে তিনি অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। তাঁর হৃদরোগজনিত সমস্যা আছে বলে জানা গিয়েছিল। চিকিৎসকরাও সহমত হয়েছিলেন। এরপর তাঁর নিম্নাঙ্গে সমস্যার জন্য অন্য একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তিনি ছাড়া পেয়ে চিনার পার্কের ফ্ল্যাটে চলে যান বিশ্রাম নিতে। এই অবধি খবর ছিল।

এরপর নিজেই সিবিআই দফতরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করলে বৃহস্পতিবার সকালে তাঁকে ডেকে পাঠানো হয়। সেখানে তাঁকে ৪ ঘণ্টা জেরা করা হয়। সেটা কি সাক্ষীর জেরা, নাকি অপরাধের সঙ্গে যুক্ত থাকার জেরা, তা অবশ্য জানা যায়নি। সিবিআই দফতর থেকে বেরনোর পর সিএন পোর্টাল থেকে তাঁকে যোগাযোগ করলে তিনি অসুস্থ জানা যায়। কাজেই ফের তাঁকে এসএসকেএম হাসপাতালে চেকআপ করতে নিয়ে যাওয়া হলে জানা যায়, তিনি ফের বেশ কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন। এখন প্রশ্ন হচ্ছে, কতটা অসুস্থ অনুব্রত অথবা তাঁর রোগটি কী?

অনুব্রত যথার্থই অসুস্থ। প্রথমত উচ্চ শর্করা রোগ, দিনে দুবার ইনসুলিন নিতে হয়। মাঝে ভয়ঙ্কর অসুস্থ হয়ে হাসপাতালের শরণাপন্ন হতে হয়। গত কয়েক বছরে তাঁর ছেলেবেলার রোগ শ্বাসকষ্ট বৃদ্ধি হয়েছিল। ইতিমধ্যে তাঁর মা গত হয়েছেন, ক্যান্সারে স্ত্রীর মৃত্যু হয়েছে বছর দেড়েক আগে। তাঁর পরিবার অর্থে একমাত্র মেয়ে। খাওয়া-দাওয়াতে অনেক নিষেধাজ্ঞা আছে। মাঝে কিডনির সমস্যা হয়েছিল। ভারী শরীর, হাঁটাচলাতে সমস্যা। বেশ কিছুদিন ধরে ট্রেড মিল করছিলেন, আপাতত বন্ধ। ফলে বাস্তবিকই তিনি অসুস্থ।

যদিও বেনিয়ম প্রচুর করে থাকেন। সকালে মুড়ি ছোলার ডাল খেয়ে বেরিয়ে পড়েন। দুপুরে সামান্য ভাত, একবাটি নিমবেগুন ও রাতে দুটি রুটি। সারাদিনে একডজন ওষুধ খেতে হয়, সঙ্গে ইনসুলিন তো আছেই। এবার দেখার, এই পুলিশি জেরা কতটা নিতে পারেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন