ব্রেকিং নিউজ
Hooghly-fashion-designer-Priyanka-invited-to-Queen-of-Englands-Jubilee-Weekend
Hoogly: ইংল্যান্ডের রানির 'জুবিলি উইকএন্ড' অনুষ্ঠানে আমন্ত্রিত হুগলির ফ্যাশন ডিজাইনার প্রিয়াঙ্কা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 11:51:43


ইংল্যান্ডের রানি দ্বিতীয় এলিজাবেথের শাসনকালের ৭০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত 'জুবিলি উইকএন্ড' অনুষ্ঠানে আমন্ত্রিত হুগলির দাদপুরের বাদিনান গ্রামের প্রিয়াঙ্কা মল্লিক। জানা যায়, আগামী কয়েকদিন ইংল্যান্ড জুড়ে আয়োজন করা হয়েছে নানা অনুষ্ঠানের। বাকিংহাম রাজপ্রাসাদ সাজিয়ে তোলা থেকে সঙ্গীতানুষ্ঠান, দেদার খাওয়া-দাওয়া চলবে রানির সম্মানে। সেই অনুষ্ঠানেই ভার্চুয়ালি যোগ দেবেন প্রিয়াঙ্কাও।

সিঙ্গুর গোলাপমোহিনী স্কুলের প্রাক্তনী প্রিয়াঙ্কা মল্লিক। ইতালির মিলান থেকে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়েছেন। ই-কমার্সের মাধ্যমে তাঁর ফ্যাশন ডিজাইন পৃথিবীর বিভিন্ন দেশে চলে। রানি এলিজাবেথের জন্মদিনে মাথার টুপির প্রজাপতি তাঁরই ডিজাইন করা।

প্রিয়াঙ্কা রাষ্ট্রপুঞ্জের একজন সদস্য এবং উপদেষ্টা হিসাবে কাজ করেন। ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন তাঁর অনুরোধে অনেক সাহায্য করেন বলে দাবি প্রিয়াঙ্কার।

তাঁর পরিবার সূত্রে খবর, প্রিয়াঙ্কা ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের একজন সদস্য। লন্ডন ফ্যাশন উইকে রানির সঙ্গে তাঁর পরিচয় হয়। তারপর একাধিক ইভেন্টে তিনি যোগ দিয়েছেন। প্রিয়াঙ্কার দাবি, তিনি প্রথম ভারতীয় হিসাবে সেখানে ইভেন্ট লঞ্চ করবেন। ব্রিটিশ রয়্যাল কাউন্সিল ও রানির কাছ থেকে আমন্ত্রণ পাওয়ায় আপ্লুত।

ভার্চুয়াল জগতে বিচরণ করেন দাদপুরের প্রত্যন্ত গ্রামের যুবতী। বিভিন্ন দেশের সঙ্গে তাঁর যোগাযোগ থাকলেও নিজে কোনওদিন সেসব দেশে যাননি। পাসপোর্টও নেই তাঁর। তবে ভবিষ্যতে বিদেশে যাওয়ার ইচ্ছা রয়েছে বলেই জানান তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন