ব্রেকিং নিউজ
At-the-age-of-only-2-years-and-6-months-Deepshikha-holds-the-record-for-the-most-talent
Cooch Behar: বয়স মাত্র ২ বছর ৭ মাস, প্রতিভার জোরেই রেকর্ড দীপশিখার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 17:56:38


বয়স মাত্র দু বছর সাত মাস। আর এই বয়সেই ১০০ টি দেশের রাজধানীর নাম, দেশের ২৯ টি রাজ্যের রাজধানীর নাম, ২৫ টি ভারতীয় জাতীয় চিহ্নের নাম, ইংরেজি ১২ মাসের নাম, ইংরেজিতে ৭ দিনের নাম, ইংরেজিতে ৬ টি ঋতুর নাম অনর্গল বলে দিতে পারে দীপশিখা। আর তার সুবাদে সম্প্রতি তার নাম উঠেছে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে (India book of records)। শংসাপত্র এবং পদকও পেয়েছে দীপশিখা। যা পেয়ে খুশি পরিবারের সকলেই। যেখানে এই বয়সে শিশুরা ভালো করে কথা বলতে গেলেই হাঁফিয়ে ওঠে, সেখানে তার এই প্রতিভায় হতবাক পরিবার সহ এলাকাবাসী।

কোচবিহারের (coochbehar) তুফানগঞ্জ ১ নং ব্লকের ঘোগার কুঠির বাসিন্দা দিলীপ বর্মন। যদিও কর্মসূত্রে তিনি স্ত্রী ও মেয়েকে নিয়ে ভিন রাজ্যে থাকেন। এরকম এলাকার একটি প্রত্যন্ত গ্রামের শিশুর এই সাফল্য সত্যিই নজরকাড়া বলতেই হয়৷ সেই নজরকাড়া সাফল্যে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত গোটা গ্রাম। এই সাফল্যের পর আগ্রহ বাড়ছে সকলের। সে কী কী জানে, তা জানতে চান সকলেই। যদিও দীপশিখার মা-বাবা পুরো কৃতিত্ব তাদের মেয়েকেই দিয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, দীপশিখা এত কম বয়সে তার নাম তুলতে পেরেছে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে, এতে তাঁরা খুবই খুশি। পরে যেন আরও নাম উজ্জ্বল করে, সেই আশা রাখছেন তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন