ব্রেকিং নিউজ
After-kunal-Ghosh-tmcs-debangshu-bhattacharya-sought-immediate-removal-of-parth-chatterjee
Partha TMC: পার্থর গ্রেফতারিতে ক্ষুব্ধ কুণাল-দেবাংশু, মন্ত্রী-মহাসচিবের অপসারণ চেয়ে কোরাস তৃণমূলে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-28 14:23:49


তৃণমূলের দীর্ঘদিনের বা নব্য কর্মী, যারা ২০২১-এর ভোটে বিজেপির বিরুদ্ধে কঠিন লড়াই লড়েছিলেন, তাঁদের বড় একটি অংশ মনে করছে অবিলম্বে পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে বহিষ্কার করা হোক। তাঁদের প্রশ্ন 'দিদি'র যে স্বচ্ছতাকে ভালোবেসে তারা দল করছে, তাতে কালো দাগ পড়বে কেন? বুধবার রাত থেকেই দলের অন্যতম মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ একপ্রকার প্রতিবাদের ঝড় তুলেছেন। সে রাতেই তিনি জানিয়েছিলেন, লজ্জায় মাথা হেট হয়ে যাচ্ছে। ওই সময়ে উত্তর ২৪ পরগনার এক প্রান্তে কোটি কোটি টাকা উদ্ধার করছে ইডি।

তাই বৃহস্পতিবার সকালেই ট্যুইট করে কুণাল জানিয়েছিলেন যে অবিলম্বে দল এবং মন্ত্রিসভা থেকে সরানো হোক পার্থকে। মুখ খুলেছেন দলের জনপ্রিয় যুবনেতা এবং মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। তাঁরও বক্তব্য একরকম। 

দেবাংশু ভট্টাচার্য সিএন পোর্টালকে জানালেন, এভাবে চলতে পারে না। ২১ জুলাই লক্ষ লক্ষ মানুষ ধর্মতলায় ভিড় জমিয়েছিল তাদের প্রিয় দিদির কথা শুনতে। কিন্তু রাত পোহাতেই একের পর এক ঘটনায় বিমর্ষ দলের একাংশ। দেবাংশু জানান, এই মানুষগুলো নিজেদের পকেটের পয়সা খরচ করে দল করে, বিনিময়ে তাদের চাহিদা কিছু নেই। এরাই সভা সমিতিতে মাঠ ভর্তি করেন। এরা দেওয়াল রং করে প্রচার করে, ভোটের সময়ে খাটা-খাটুনি করে, এরাই বিপদে আপদে মানুষের পাশে দাঁড়ায়। তার বিনিময়ে কিছুই চায় না তারা। এরা চোখের সামনে দেখছে নেতা গ্রেফতার, পাওয়া যাচ্ছে বস্তা বস্তা টাকা। 

আবেগে দেবাংশু জানান, এরই তো দলের সম্পদ, ওরা আজ অসহায় নিজের এলাকায়। এই কেলেঙ্কারির জবাব দিতে পারছে না, এটা কি ওদের প্রাপ্য ছিল? চিরকাল শহুরে ভোট পায় তৃণমূল কংগ্রেস। এমনকী ২০১৯ ও কলকাতা হাওড়া যাদবপুর ইত্যাদি অঞ্চলে তৃণমূল বিপুল ভোট পেয়েছে। কিন্তু দুঃখের বিষয় এবার তাঁরা ভয়ঙ্কর ক্ষুব্ধ। দেবাংশুও চায় অবিলম্বে পার্থর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিক দল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন