ব্রেকিং নিউজ
A-team-of-small-gold-smugglers-was-caught
Gold: ধরা পড়ল খুদে গোল্ড স্মাগলারের দল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 19:03:06


পাচারকারীদের তালিকায় নতুন নাম। যে সে জিনিস নয়, পাচার হয়ে যাচ্ছে আস্ত সোনার চেন। সবার অলক্ষ্যে দিব্যি বয়ে নিয়ে চলেছে তারা। কিন্তু প্রশ্ন হল, এদের বিরুদ্ধে কোন ধারায় কেস হবে? তা নিয়েই চিন্তিত ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের সুশান্ত নন্দা। তিনি ট্যুইট করে নিজেই এই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন। এটা ইতিমধ্যেই সোশ্যায় মিডিয়ায় ভাইরাল। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। 

এবার আসা যাক আসল ঘটনায়। নন্দা তাঁর ওই ট্যুইটের সঙ্গে একটি ছোট্ট ভিডিও জুড়ে দিয়েছেন। তাতে দেখা যাচ্ছে, পাথুরে ভাঙাচোরা জায়গার ওপর দিয়ে পিপিলিকা বাহিনী বয়ে নিয়ে চলেছে ওই শোনার চেনটিকে। অনেকেই বলছেন, ভিডিওটি নাকি পুরনো। কিন্তু এবারও আপলোড হওয়ার পর থেকেই ভাইরাল। এমন একটি সুন্দর দৃশ্য যিনি ক্যামেরাবন্দি করেছেন, অনেকে তাঁর এই সূক্ষ দৃষ্টিরও প্রশংসা করেছেন।

অনেকে যে মজা পেয়েছেন, তা কমেন্টস থেকেই স্পষ্ট। একজন তো নন্দার প্রশ্নের উত্তরও দিয়েছেন। লিখেছেন, আগে দেখা দরকার, এরা পুরুষ না মহিলা। মহিলা হলে এটা এদের অধিকার। আর পুরুষ হলে পুলিসকে খবর দিন। ওরাই এনকাউন্টার করে কাজ হাসিল করে দেবে। আরেকজন তো রসিকতা করে লিখেছেন, একটু চিনি ছড়িয়ে দিন। দেখবেন, সোনার চেন উদ্ধার হয়ে যাবে।  

আরেকজন রীতিমতো নীতিকথা শুনিয়ে দিয়েছেন। বলেছেন, এই ছবিই প্রমাণ করে, জোটবদ্ধ হলে অনেক কঠিন কাজও অসম্ভব নয়। টিম স্পিরিট এবং টিম ওয়ার্কই হল আসল কথা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন