ব্রেকিং নিউজ
100-kg-cake-at-a-birthday-party-but-for-whom
Birthday: জন্মদিনের পার্টিতে ১০০ কেজির কেক, কিন্তু কার জন্য?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 14:21:12


টেবিলের ওপর রাখা বিশালাকার একটি কেক, যার ওজন ১০০ কেজি। কার জন্য জানেন? আদরের কৃষের জন্য। যার মাথায় বার্থ ডে ক্যাপ। একদল নিমন্ত্রিতের মাঝে সে দাঁড়িয়ে কেক কাটবে। গোটা বাড়ি উত্সবের গন্ধে ম ম করছে। তারপর যা হয়। কেক কাটা হল। সেই কেক বিলি করা হল নিমন্ত্রিতদের মধ্যে। তখন বেজে চলেছে হ্যাপি বার্থ ডে-র গান।

কত লোককে খাওয়ানো হল? সংবাদ সংস্থা সূত্রে খবর, হাজার চারেক তো হবেই। এই খবর এবং তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভিউ-এর বন্যা বইছে। আসছে একের পর এক কমেন্টসও। একজন লিখেছেন, হাহাহা কৃষ ইজ সো লাকি। আরেকজন লিখেছেন, সুপারকিউট।

কিন্তু কে এই ব্যক্তি, যিনি তাঁর প্রিয়জনের জন্মদিন উদযাপন করলেন এমন এলাহিভাবে? জানা গিয়েছে, ইনি হলেন কর্ণাটকের বেলাগাভির বাসিন্দা শিবাপ্পা ইয়েলাপ্পা মারাডি। তাঁর আদরের এবং বড় প্রিয় পোষ্য সারমেয়র নামই কৃষ। মানুষ এবং পোষ্যের বন্ধন যে এতটাই সুদৃঢ় হতে পারে, তার বড় প্রমাণ তিনি নিজে। তাঁর এই নিঃস্বার্থ ভালোবাসাই এখন প্রশংসা কুড়াচ্ছে নেটমাধ্যমে। এই দিনটিকে স্মরণীয় করে রাখতেই তিনি অর্ডার দিয়ে ফেললেন ১০০ কেজির কেক। আর সেই অনুষ্ঠানই ঝড় তুলে দিল ইন্টারনেটের দুনিয়ায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন