২৫ এপ্রিল, ২০২৪

Neymar: গোড়ালিতে চোট, গ্রুপ লিগের বাকি দুই ম্যাচে কি অনিশ্চিত নেইমার?
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-25 21:31:16   Share:   

বিশ্বকাপের (World Cup 2022) প্রথম ম্যাচে সাম্বা ঝড় তুলে সার্বিয়াকে হারিয়েছে ব্রাজিল। ১২ ঘন্টা পেরোলেও রিচার্লিসনের গোল এখনও চোখে ভাসছে ফুটবল বিশ্বের। এই আবহে তিতের দলের কাছে বড়সড় ধাক্কার সম্ভাবনা। আন্তর্জাতিক সংবাদ সংস্থা সূত্রে খবর, গোড়ালির চোটের কারণে সুইৎজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন নেইমার। এমনকি গ্রুপের তৃতীয় ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধেও অনিশ্চিত। তাহলে কি গোটা বিশ্বকাপই রিজার্ভ বেঞ্চে বসিয়ে কাটাতে হবে ব্রাজিলের এই তারকা ফুটবলারকে। যদিও সার্বিয়ার ম্যাচে নব্বই মিনিটের আগে চোটের কারণে তাঁকে তুলে নিয়েছিলেন তিতে।

তবে ব্রাজিলের তরফে এখনও সরকারি ভাবে কেউ এ খবর জানায়নি। একাধিক পত্র-পত্রিকা সূত্রে দাবি, সুইৎজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকেই গিয়েছেন নেইমার। গ্রুপের শেষ তথা তৃতীয় ম্যাচ ক্যামেরুন বিরুদ্ধেও অনিশ্চিত এই পিএসজি স্ট্রাইকার। এদিকে, ব্রাজিল যদি রাউন্ড অফ ষোলো বা প্রি-কোয়ার্টার ফাইনালে ওঠে, তাহলে নেইমার খেলতে পারেন। তাঁর চোট পুরোপুরি সারাতে সময় দিতে চাইছে টিম ম্যানেজমেন্ট। আগামি ৭-১০ দিনের মধ্যে তাঁর গোড়ালির চোট সেরে যাবে বলে মনে করছে ব্রাজিলের ফিজিও টিম।

তবে তিনি যে পুরো বিশ্বকাপের বাইরে, এই দাবি কেউ নিশ্চিত করতে পারছে না। শুধু গ্রুপ লিগের বাকি ম্যাচ খেলার সম্ভাবনা নেই এই তারকা ফুটবলারের। এই জল্পনা ঘুরেফিরে আসছে একাধিক সংবাদ মাধ্যমে।


Follow us on :