ব্রেকিং নিউজ
Mexican-model-special-offers-to-the-teams-goal-keeper-if-they-win-world-cup-know-what-
Mexico: 'বিশ্বকাপ জিতলেই যৌনতা', মেক্সিকান গোলকিপার ওচোয়াকে কে দিলেন এই প্রস্তাব?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-16 20:32:46


চলতি মাসের ২০ তারিখ কাতার বিশ্বকাপ (Qatar World Cup) উদ্বোধনী। তারপর থেকেই ফুটবল জ্বরে কাপতে শুরু করবে বিশ্ব। ৩২ দেশের এই টুর্নামেন্টে সেরার সেরা কে? এই ৩২ দেশের মধ্যে রয়েছে মধ্য আমেরিকার দেশ মেক্সিকো (Mexico)। বাকিদের মতো তাদের নজরে বিশ্বকাপ (FIFA World Cup 2022)। মেক্সিকোর গ্রুপে আছে আর্জেন্টিনা, পোল্যান্ড, সৌদি আরব। ২০১৮-র বিশ্বকাপে মেক্সিকো দলে নজর কেড়েছিলেন গিলেরিমো ওচোয়া। এবার মেক্সিকান গোলরক্ষককে দারুণ প্রস্তাব  মেক্সিকান মডেল ওয়ান্ডা এসপিনোসার। এসপিনোসার থেকে রীতিমতো যৌনতার প্রস্তাব এসেছে।

জনপ্রিয় অ্যাডাল্ট সোশাল মিডিয়ার মডেল ওয়ান্ডা এসপিনোসা। ইন্সটাগ্রামে যার লক্ষাধিক ফলোয়ার। সম্প্রতি তিনি প্রিয় ফুটবলার ওচোয়ার উদ্দেশ্যে একটি বার্তা দিয়ে জানান, যদি মেক্সিকো ফুটবল দল বিশ্বকাপ জেতে তাহলে তিনি ওচোয়ার সঙ্গে যৌনতায় মেতে উঠবেন।

১৯৮৬ সালের পর থেকে বিশ্বকাপের শেষ আটে প্রবেশ করেনি মেক্সিকো। তবে মেক্সিকোর ফুটবল ইতিহাসে ওচোয়ার মত কোনও গোলকিপার এই প্রস্তাব পাননি। তবে এই প্রস্তাবে কোনও সাড়া দেননি এই গোলকিপার। তাঁর চোখ এখন শুধু তিন কাঠি রক্ষা করা। সেই লক্ষ্যেই ২২ নভেম্বর পোল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে মেক্সিকো।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন