ব্রেকিং নিউজ
Messi-and-Neymar-delivers-special-message-to-football-lovers-ahead-of-Qatar-World-Cup-2022
Football: বিশ্বকাপের এক সপ্তাহ আগে ফুটবলপ্রেমীদের বিশেষ বার্তা নেইমার-মেসির, জানুন কী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-14 21:48:53


কাতার বিশ্বকাপ (Qatar World Cup) বিশ্বের একাধিক নামজাদা ফুটবলারের শেষ বিশ্বকাপ। সেই তালিকায় নাম রয়েছে ক্রিশচিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসির (Messi-Ronaldo)। তবে তাৎপর্যপূর্ণ ভাবে এই বিশ্বকাপ শেষ বিশ্বকাপ (FIFA World Cup) হতে পারে নেইমারেরও। সম্প্রতি এই ইঙ্গিত দিয়েছেন ব্রাজিল ফুটবল তারকা। এক সাক্ষাৎকারে নেইমার বলেছেন, 'সম্ভবত এটাই আমার শেষ বিশ্বকাপ। পরেরটা নিয়ে ভাবছিই না। এ নিয়ে আমি বাবার সঙ্গেও কথা বলেছি।' ইতিমধ্যে তিন খানা বিশ্বকাপ খেলে ফেলা পিএসজি-র এই স্ট্রাইকারের যুক্তি, 'তিন খানা বিশ্বকাপ খেলা হয়ে গেল। এত বড় স্বপ্ন কোনও দিন দেখিনি। তাই ২০২৬-র পরিকল্পনাও করছি না।' জানা গিয়েছে অপর এক ব্রাজিলিয়ান স্টার তিতেও এই বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাবেন।

এদিকে, আগামি রবিবার কাতার বিশ্বকাপের উদ্বোধনী। আর এই মেগা ইভেন্টের বাঁশি বাজার আগে বড়সড় মন্তব্য এলএম-১০ অর্থাৎ লিও মেসির। ২০০৬ থেকে শুরু করে কাতার বিশ্বকাপ মেসির পঞ্চম ফুটবল বিশ্বকাপ। তিনি জানান, যাবতীয় প্রচারের আলো থেকে তাঁকে এবং তাঁর দলকে যেন দুরে রাখে প্রচার মাধ্যম। মেসি বললেন, 'যদি চাপের কথা বলতেই হয়, তাহলে বলব যে আমি নিজেও সেসব জিনিস থেকে দুরে থাকতে চাই। তবে এই বিশ্বকাপ জয়ের ব্যাপারে আমরা যথেষ্ট প্রত্যাশী।'

এ প্রসঙ্গে উল্লেখ্য আন্তর্জাতিক ফুটবলে এখনও পর্যন্ত ৩৫ ম্যাচে অপরাজিত মেসি-ডি মারিয়ার আর্জেন্টিনা। এই বিশ্বকাপে ২২ নভেম্বর সৌদি আরবের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে নীল-সাদা জার্সি।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন