২৪ এপ্রিল, ২০২৪

Brazil: প্রি কোয়ার্টার ফাইনালের আগে কতটা সুস্থ নেইমার? সংবাদ মাধ্যমে মন খারাপ করা খবর
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-02 21:02:52   Share:   

সার্বিয়া (Brazil versus Serbia) ম্যাচের শেষভাগ থেকেই মাঠের বাইরে ব্রাজিল স্ট্রাইকার নেইমার (Neymar)। লিগামেন্টের চোটের কারণে কাতার বিশ্বকাপে গ্রুপ লিগের কোনও ম্যাচ খেলতে পারবেন না তিনি। স্পষ্ট করে দিয়েছিল হলুদ-সবুজ শিবির। ইতিমধ্যে প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে সেলেকাওরা। শুক্রবার মধ্যরাতে নিয়মরক্ষার ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধে নামছে তারা। কিন্তু প্রি কোয়ার্টার ফাইনালের (Pre Quarter Final) জন্য কতটা ফিট নেইমার? কারণ ব্রাজিলের সংবাদমাধ্যমের খবর, নেইমারের সম্ভবত এই বিশ্বকাপে আর কোনও ম্যাচেই খেলা হবে না।

যদিও নকআউট পর্ব থেকে মাঠে দেখা যাবে নেইমারকে। এমন একটা জল্পনা তৈরি হয়েছিল। কিন্নেতু সেই সম্মাভাবনাও ক্ষীণ বলে মনে করছে ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। যদিও নেইমারের উপস্থিতি বা অনুপস্থিতি নিয়ে কোনও সরকারি ঘোষণা নেই। তবে এখনও তাঁর গোড়ালি ভাল রকম ফুলে রয়েছে এবং আরোগ্যের হার খুব ধীর গতির।

এদিকে, ক্যামেরুন ম্যাচের আগে ব্রাজিলের সহকারী কোচ বলেছেন, “নেইমার ধীরে ধীরে উন্নতি করছে। তবে আপাতত আমাদের ফোকাস ক্যামেরুন ম্যাচে। সেটা হয়ে গেলে দলের বাকিদের কার কী অবস্থা সেটা নিয়ে ভাবার সময় পাব। ওর ফেরার ব্যাপারে নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে আমাদের।”


Follow us on :