২০ এপ্রিল, ২০২৪

Sterling: সবাইকে অবাক করে বিশ্বকাপের মাঝপথেই ইংল্যান্ড ফিরলেন স্টারলিং, কেন জানেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-05 18:15:29   Share:   

দেশে ফিরলেন রাহিম স্টার্লিং (Raheem Sterling)। বিশ্বকাপ (World Cup) চলছে। কোয়ার্টার ফাইনালেও পৌঁছে গিয়েছে সাউথগেটের দল। এমন গুরুত্বপূর্ণ সময়ে কী এমন হল যে দেশে ফিরলেন স্টার্লিং? জানা গিয়েছে চাঞ্চল্যকর খবর।

স্টার্লিং-এর লন্ডনের বাড়িতে বড় ডাকাতি হয়েছে। ডাকাতির সময় ২৭ বছরের ফুটবলারের বান্ধবী, তিন সন্তান ও মা বাড়িতেই ছিলেন। একদল সশস্ত্র দুষ্কৃতী হামলা চালায়। লুঠপাটের পাশাপাশি বাড়িতে ভাঙচুর চালানো হয় বলেও জানা গিয়েছে। এই ঘটনার পর থেকেই আতঙ্কে রাহিম স্টার্লিংয়ের গোটা পরিবার। খবর পাওয়ার পরই তড়িঘড়ি শিবির ছাড়েন ম্যান সিটি থেকে চেলসিতে যোগ দেওয়া ইংল্যান্ড তারকা। তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন বলে জানা গিয়েছে। সবচেয়ে বড় কথা তিনি আর ফিরবেন কিনা, সেটাও অনিশ্চিত। কোচ সাউথগেট জানিয়েছেন, তিনি স্টার্লিংকে দলে ফেরার জন্য কোনও চাপ দেবেন না। সিনিয়র ফুটবলার হ্যারি কেন জানিয়েছেন, তিনি আশঙ্কা করছেন এমন কিছু ঘটেছে যার জন্য শিবির ছাড়তে বাধ্য হয়েছেনা রহিম।

সবচেয়ে বড় কথা ফ্রান্সের বিরুদ্ধে শেষ আটে খেলবে থ্রি লায়ন্স। ক্যাশ অফ কাটার বলা হচ্ছে ম্যাচটিকে। এমবাপেদের বিরুদ্ধে কাজে লাগতো স্টার্লিংয়ের অভিজ্ঞতা। এক কথায়, তাঁকে মিস করবে ইংল্যান্ড দল। ইংলিশ প্রিমিয়ার লিগে ভালো ফর্মে ছিলেন রাহিম। তিনটি গোল করেছেন চলতি মরসুমে। ইংল্যান্ডের হয়ে ১৯ গোলের মালিক এই স্টার্লিং। তাঁর মাঝ পথে না থাকা নিঃসন্দেহে ঝটকা ইংল্যান্ডের কাছে।


Follow us on :