২০ এপ্রিল, ২০২৪

Dance: পিজিওন ডান্স! দক্ষিণ কোরিয়াকে হারিয়ে কীভাবে নাচলেন নেইমার, রাফিনহরা জানুন
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-08 09:41:47   Share:   

উজ্জ্বল একঝাঁক পায়রা। বিশ্বকাপে (Qatar World Cup 2022) পায়রায় মজেছে সেলেকাও। দক্ষিণ কোরিয়াকে (South Korea) হারিয়েছে ব্রাজিল (Brazil)। গোলের পর আলাদা আলাদা নেচে গ্যালারি পাগল করে দিয়েছেন নেইমার, পাকুয়েতা, রাফিনহা-রা। চার গোলে চার রকম নাচ। প্রবল জনপ্রিয় হয়েছে পিজিওন ডান্স। কোচ তিতেও ওই পিজিওন নাচে কোমর দুলিয়ে তাক লাগিয়ে দিয়েছেন। উঠে আসছে মজার গল্প।

কোরিয়া ম্যাচের আগের দিন বিভিন্ন ধরণের নাচে নেচেছিলেন ফুটবলাররা। চাপ কমিয়ে মন ফুরুফুরে রাখতে নাচের থিওরি বরাবর অনুসরণ করে এসেছে ব্রাজিলিয়ান সাজঘর। রোনাল্ডিনহো তো বাজনা বাজাতে বাজাতে টিম নিয়ে বাস থেকে নামতেন। পা মেলাতো গোটা দল। এবার নেইমার, রিচার্লিসন, ভিনিয়া সবাই নাচতে পারেন। কিন্তু কোচ তিতে ওঁদের সঙ্গে তাল মেলাতে পারছিলেন না।  ফলে ঠিক হয় 'পায়রা ডান্স' করা হবে। সেটাই সুপার হিট কাতার ছাড়িয়ে সর্বত্র।

শোনা যাচ্ছে অন্তত দশ রকম নাচ পকেটে নিয়ে কাতারে এসেছে সেলেকাও। পিজিওন কাহিনী অবশ্য এখানেই শেষ হয়নি। ম্যাচের পর কিংবদন্তি রোনাল্ডোর সঙ্গে ইন্টারভিউ সেশন ছিল রিচার্লিসনের। দুজনকেই দেখা গিয়েছে পিজিয়ন স্টাইলে পোজ দিয়ে কোমর দোলাতে। সামনে এবার ক্রোয়েশিয়া। ম্যাচ হবে সেয়ানে সেয়ানে। কিন্তু নতুন নাচ কি দেখা যাবে? নজর তো রাখতেই হবে।


Follow us on :