ব্রেকিং নিউজ
A-Messian-predcited-Argentina-will-win-this-year-football-World-Cup
World Cup: 'বিশ্বকাপ পাচ্ছি', জানাচ্ছেন কলকাতার মেসি! কী তাঁর পরিচয়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-22 19:27:13


প্রসূন গুপ্ত: বুয়েনোস আইরেস থেকে কাতার (Qatar World Cup 2022) যাওয়ার পথে কলকাতায় নেমেছিলেন নাকি মেসি (Lionel Messi)? মজার প্রশ্ন। সৌদি আরব (Saudi Arab) বা ওই গ্রুপের খেলা নিয়ে চিন্তা খুব বেশি নেই আর্জেন্টিনার কঠিন লড়াই তো নক আউটে। ইতিমধ্যে বিশেষজ্ঞ মহলের একটি অংশ বলতে শুরু করেছে যে এবারে কাপ যাচ্ছে মেসির হাত ধরে তাঁর দেশে। যদিও আর্জেন্টিনার প্রথম ম্যাচ দেখে হতাশ প্রত্যেকেই। 

তবে কোন যুক্তিতে এই দাবি, তা বিশেষ করে ভাঙতে চাইছেনা কেউই। কিন্তু পত্র-পত্রিকাতে ঢালাও লেখা হচ্ছে 'এবার নাকি আর্জেন্টিনা'। গত বিশ্বকাপে এমনটাই হচ্ছিলো বেলজিয়ামকে নিয়ে। রেড ডেভিলসদের ডার্কহর্স বলেই ক্ষান্ত হয়নি কেউ। বরং যুক্তিতে বুঝিয়েছে, তারা যে দলগত সংহতির ফলেই কাপ জিতবে তারা। কিন্তু হলোটা কি? কোনও এক অজানা ক্রোয়েশিয়া, বেলজিয়ামকে সেমিফাইনালে নাস্তানাবুদ করে জিতে ফাইনালে গেলো। এবার দলের পক্ষে আরব দলের বিরুদ্ধে পেনাল্টিতে প্রথম গোল করে অনেকটাই উৎসাহ বাড়িয়ে দিয়েছিলেন মেসি। কলকাতার মেসি বললো, এটাই তো বলেছিলাম, কাপ আমরা নেবোই। 

কিন্তু কে এই পাগল সমর্থক। সোশাল নেটওয়ার্কে গত ১৫ দিন ধরে প্রায় ১৫০ পোস্ট করেছে এই মেসি ভক্ত। কলকাতার কাছেই তার বাড়ি, নাম অমিত নাইয়া। মজার জায়গা এই সোশাল নেট। কত শত পোস্ট ভাইরাল হয় নিয়মিত! শুভেন্দু অধিকারীকে ট্রোল করা অথবা রাহুল গান্ধীকে 'পাপ্পু' বলা সবই চলে। ইদানিং চলছিল প্রয়াত নায়িকা ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে। পোস্টে হিট চরিত্র রোদ্দুর রায়, কুকথা কথা বলে। এদেরই মতো মেসি পাগল অমিত কোনও পোস্টে লিখছে, ব্রাজিল কাঁপছে-মেসি আসছে। লিখেছেন মোদী থেকে মমতা সবাই নাকি মেসিকেই চাইছে। এমন পোস্টও হচ্ছে যে প্রয়াত জ্যোতি বোস নাকি শেষ সময়ে চেয়েছিলেন মেসির হাতে কাপটা উঠুক। আসলে সবটাই মজার। মানুষের এই নিয়ে মজা পাওয়া ছাড়া আর কিছুই নেই। অমিতের পোস্টগুলি ভাইরাল হয়ে যাচ্ছে দ্রুত। কিন্তু যদি না হয়, ক্রীড়াপ্রেমীরা কিন্তু অমিত নাইয়াকেই সমর্থন করছে।

তবে প্রথম ম্যাচ দেখে আর্জেন্টিনার উপর থেকে ক্রমেই আত্মবিশ্বাস হারাচ্ছে আর্জেন্টিনা সমর্থকরা। কতটা ফলবে অমিত নাইয়ার পোস্ট, শুধু সময় বলবে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন