ব্রেকিং নিউজ
war-of-words-between-dilip-ghosh-and-babul-supriyo--over-poll-campaign
Dilip Babul: 'শুধু মন্ত্রিত্ব, সিকিওরিটি চাই', বাবুলকে দিলীপের খোঁচা, পাল্টা কী বললেন তৃণমূল প্রার্থী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-20 18:17:23


১২ এপ্রিলের উপনির্বাচন (Bye-Poll) ঘিরে তুঙ্গে প্রচার কর্মসূচি। আসানসোল (Asansol)) এবং বালিগঞ্জে যুযুধান সবপক্ষই জোর কদমে চালাচ্ছে প্রচার কর্মসূচি। এই আবহে এবার প্রাক্তন সহকর্মী বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) আক্রমণ করলেন দিলীপ ঘোষ।  রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে বিজেপি সাংসদ (Dilip Ghosh) বলেছেন, 'আমি উনাকে জিজ্ঞাসা করতে চাই সবে টুপি পরলেন এবার লুঙ্গি কবে পরতে চলেছেন সেটা জানাবেন। কে জোকার, সে তো দেখেছিল কে জামা চ্যাঞ্জের মতো করে পার্টি চেঞ্জ করে। যারা আদর্শ নিয়ে আছেন, নৈতিক দিক দিয়ে হেরে গিয়েছেন। হাতে পায়ে ধরে মন্ত্রী হওয়ার তালে আছেন। মন্ত্রিত্ব চাই, সিকিওরিটি চাই একটা গাড়ি চাই। এটাই জীবনের লক্ষ্য উনার এখন।'

এই মন্তব্যের পাল্টা বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে তৃণমূল সাংসদ বাবুল সুপ্রিয় বলেন,  'দিলীপ ঘোষ সকালে প্রাতঃভ্রমণে অনেক কিছু বলেছেন। আমি ওর কথায় প্রলুব্ধ হই না। এত নিম্নস্তরের রাজনীতি করেন, নিচু কথা বলেন, আমার রুচিতে বাঁধে জবাব দিতে।'

এ প্রসঙ্গে উল্লেখ্য গত বছর মোদী মন্ত্রিসভার রদবদলে মন্ত্রিত্ব হারান আসানসোলের বিজেপি সাংসদ। তারপর থেকেই সামাজিক মাধ্যমে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে জল্পনা বাড়াতে শুরু করেন বাবুল। অবশেষে জানা যায় আসানসোল লোকসভা সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন বাবুল সুপ্রিয়। তারপরেই যোগ দেন তৃণমূল কংগ্রেসে।

এদিকে, ইতিমধ্যে বালিগঞ্জ বিধানসভার বিধায়ক সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত। সেই ফাঁকা আসনের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী করেছে বাবুল সুপ্রিয়কে। অন্যদিকে বাবুলের ছেড়ে আসা আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। এই আসনে লড়াইয়ে আছেন বিজেপির অগ্নিমিত্রা পল এবং বাম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়।

পাশাপাশি দক্ষিণ কলকাতার অন্যতম অভিজাত বিধানসভা বালিগঞ্জ উপনির্বাচনে বাবুলের প্রতিদ্বন্দ্বি বিজেপির কেয়া ঘোষ এবং বামেদের সায়রা শাহ হালিম।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন