ব্রেকিং নিউজ
trinamool-leader-beheaded-in-attack-by-supporters-of-independent-candidates
Poll campaign: নির্দল প্রার্থীর সমর্থকদের হামলায় মাথা ফাটল তৃণমূল নেতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-19 19:06:26


আসন্ন নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই উচ্চ নেতৃত্বকে সঙ্গে নিয়ে পথে নেমেছেন বিভিন্ন নেতাকর্মীরা। আর এই নিয়ে বেশ কিছু জায়গায় বিক্ষিপ্ত ঘটনাও খবরে উঠে এসেছে। কিন্তু এবার নির্দল প্রার্থীর সমর্থকদের আচমকাই হামলা। মাথা ফাটল এক তৃণমূল নেতার। ঘটনাটি উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার।

স্থানীয় সূত্রে খবর, শনিবার বিকালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপঙ্কর ভট্টাচার্যের প্রচার কর্মসূচি শুরু হয়। সেই প্রচারে উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল নেতা আসাদুল সর্দার। বসিরহাট মহকুমার বাদুড়িয়া পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের ফরিদকাটি দিয়ে কর্মীরা যেতেই অতর্কিতে সেই মিছিলে আক্রমণ হয়। অভিযোগ, আক্রমণ করে ওই ওয়ার্ডেরই নির্দল প্রার্থী কাসেম গাজির দলবল। এরপর দু পক্ষের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। তারপরই বাদুড়িয়া পুরসভার ওই ওয়ার্ডের নির্দল প্রার্থী কাসেম গাজি তাঁদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হন স্থানীয় তৃণমূল নেতা আসাদুল সর্দার। ঘটনাস্থলেই তাঁর মাথা ফেটে যায়। দলীয় নেতা-কর্মীরা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই চিকিত্সাধীন তিনি।

ইতিমধ্যে এই ঘটনায় বাদুড়িয়া থানায় দলীয়ভাবে অভিযোগ করা হয়েছে। এই হামলার ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সঠিক তদন্ত ও দোষীর শাস্তির দাবি জানায় কর্মীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন