ব্রেকিং নিউজ
  Weather Update: বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা বঙ্গের বিভিন্ন জেলায়      Sourav-Wriddhi: বেহালা ছেড়ে ৪০ কোটির বাড়িতে সৌরভ, কিন্তু বাংলা ছাড়ছেন না ঋদ্ধি     Delhi Rain: ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, বিদ্যুৎ-বিভ্রাট, ব্যাহত বিমান চলাচল     Monkeypox: মাঙ্কিপক্স নিয়ে ভারতকে সতর্ক করল হু     Lake Club: আজই খুলছে দুটি রোয়িং ক্লাব, তবে নিষেধাজ্ঞা রয়েছে, উঠছে সতর্কতা নিয়ে প্রশ্ন     Anubrata: এবার ভোট পরবর্তী হিংসা মামলায় মঙ্গলবার তলব অনুব্রতকে     Fire: মহেশতলায় গেঞ্জি কারখানায় বিধ্বংসী আগুন     SSC: ব্রাত্য বসুকে আজই তলব করলেন রাজ্যপাল     Market: ভোজ্যতেল, আলুর পর কি এবার ডালের দামও বাড়ছে? আশঙ্কায় সাধারণ মানুষ     Corona Update: দেশে সংক্রমণ এবং মৃত্যু নিম্নমুখী      Suicide: কিশোর ভারতী স্টেডিয়ামের পাশেই নিরাপত্তারক্ষীদের সুপারভাইজারের ঝুলন্ত দেহ     Ceremony: ৯৫ বছর বয়সে বৃদ্ধ খুঁজে নিলেন স্বপ্নের মহিলাকে, বাঁধলেন গাঁটছড়া     Arjun singh: আজ জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক অর্জুনের, তৃণমূলে ফিরতে পারেন ছেলেও     Delhi: মাটিতে জাতীয় পতাকা পেতে নমাজ পাঠ! দিল্লির ঘটনায় তোলপাড় দেশ     Alipurduar: লক্ষ্মীর ভাণ্ডারের টাকা ঢুকছে পুরুষের অ্যাকাউন্টে!     Nabanna: আজ নবান্নে লোকায়ুক্ত বৈঠক, মমতার মুখোমুখি হচ্ছেন না শুভেন্দু     Switzerland: পর্বতমালার ঢালের ঘাসবন সাদা সুগন্ধি পেপার হোয়াইট নার্সিসাসে     Afghanistan: মহিলারা মুখ না ঢেকে খবর পড়লে পরিণতি ভালো হবে না, এবার হুঁশিয়ারি     Auto: পুলিসি হয়রানির প্রতিবাদ, উল্টোডাঙায় একযোগে সব রুটোর অটো বন্ধ  
tmc-office-minister-haldia
Haldia tmc office বিজেপির মোকাবিলায় হলদিয়া পুরসভায় অফিস, বসবেন মন্ত্রীরা


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-16 14:27:36


"রাজনৈতিক সন্ত্রাসকারী দল থেকে পরিষেবা না পেয়ে মানুষ আমাদের দ্বারস্থ হচ্ছে"- দাবি রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্রের। আর এরপরই শোরগোল পড়ে হলদিয়ার রাজনীতি মহলে। আর এই দাবিতে ভর করেই হলদিয়াতে প্রতি শনিবার পুরসভা অফিসে বসবেন রাজ্যের দুই মন্ত্রী।

গত বিধানসভা নির্বাচনে হলদিয়া থেকে বিধায়ক হন বিজেপি নেত্রী তাপসী মণ্ডল। তবে শাসক শিবিরের অভিযোগ, হলদিয়ার মানুষ কোনও রাজনৈতিক ও সামাজিক পরিষেবা না পেয়ে পূর্ব মেদিনীপুরের তমলুকে ছুটে যাচ্ছেন। তাই হলদিয়ার মানুষের সুবিধার্থে তাঁদের ঘরের কাছেই অফিস খোলার উদ্যোগ শাসক শিবিরের।

গতকাল থেকেই হলদিয়া পুরসভার একটি ঘরে শুরু হয় এই অফিস। হলদিয়া বা শিল্পাঞ্চলের মানুষ যাতে বিভিন্ন রকম শংসাপত্র এবং সরকারি সুযোগ-সুবিধা হাতের কাছেই পান, তারজন্যই এই পদক্ষেপ বলে জানান সৌমেন মহাপাত্র।

তিনি জানান, শুধু হলদিয়ার মানুষই নন, যেসমস্ত জায়গায় শাসক শিবিরের কেউ বিধায়ক পদে নির্বাচিত হতে পারেননি, সেইসব বিধানসভা কেন্দ্রের মানুষও পরিষেবার জন্য এই অফিসে এসে যোগাযোগ করতে পারবেন। তিনি আরও জানান, হলদিয়ার মানুষ তমলুক, মহিষাদলে পরিষেবার জন্য ছুটে যাচ্ছেন। তাই তাঁদের সুবিধা পাইয়ে দিতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। একজন মন্ত্রী হিসেবে নয়, বিধায়ক হিসেবে এখানে আসবেন বলেই দাবি তাঁর। বিজেপির বিরুদ্ধে আক্রমণ হেনে তিনি বলেছেন, এখানকার যাঁরা নির্বাচিত প্রতিনিধি, তাঁরা রাজনৈতিক সাম্প্রদায়িকতা করেন। তাই তাঁরা সাধারণ মানুষকে পরিষেবা থেকে বঞ্চিত করছেন।

অপরদিকে এই বিষয়ে তমলুক সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি তপন বন্দোপাধ্যায় জানান, শাসকদল গোষ্ঠী কোন্দলে জরাজীর্ণ। তাই জেলা জুড়ে এমন অফিস বানানোর কথা বলছে। হলদিয়ার জনগণ দু'হাত তুলে আশীর্বাদ করেছেন। তাঁরা ভারতীয় জনতা পার্টির প্রার্থী তাপসী মণ্ডলকে নির্বাচিত করেছেন। তিনি হলদিয়ার মানুষের পাশে আছেন সর্বক্ষণ। কিন্তু হঠাৎ কী এমন হল যে মন্ত্রী মশাই অফিস খুলে বসলেন। আসলে ওটা কাটমানি তোলার অফিস। গোষ্ঠীকোন্দলে জেরবার জেলার তৃণমূলের আন্দর। ছোট ছোট নেতারা টাকা তুলে এই কাটমানি অফিসে জমা করবেন মনে হয়, এমনটাই দাবি বিজেপি সভাপতির।

সবমিলিয়ে গোটা হলদিয়ায় এখন শুধুই রাজনৈতিক তরজা। আদতে কী হতে চলেছে এই অফিসজুড়ে, তা শুধুই সময়ের অপেক্ষা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন