ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
tmc-mp-attacks-pm-modi-in-twitter-led-to-massive-counter-attack
Nusrat Jahan: প্রধানমন্ত্রীর ট্যুইটকে খোঁচা দিয়ে মন্তব্য নুসরতের, ফের 'সক্রিয়' হতে চান সাংসদ নুসরৎ?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-22 13:39:37


সম্প্রতি তাঁর সংসদক্ষেত্রে সাংসদের সন্ধান চেয়ে পোস্টার পড়েছে। সামাজিক মাধ্যমে সক্রিয় থাকলেও সংসদক্ষেত্রে দেখা যায় না নুসরতকে। এই অভিযোগ করছেন বসিরহাট তৃণমূলের কর্মী-সমর্থকরা। এবার সেই 'নিখোঁজ' সাংসদ নুসরৎই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যুইট খোঁচায় বিঁধলেন। চলতি সপ্তাহে প্রধানমন্ত্রী বিরোধীদের খোঁচা দিয়ে লিখেছিলেন, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য ছোট ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকেন বিরোধীরা।

এবার সেই ট্যুইটকে পাল্টা কটাক্ষ করেছেন বসিরহাটের সাংসদ। নুসরৎ লেখেন, প্রধানমন্ত্রী নিশ্চয় রাজ্য বিজেপির কথা বলছেন। এই ট্যুইটের সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন মুখ চাপা স্মাইলি ইমোজি। যদিও এই ট্যুইট ঘিরে সমালোচনার ঝড়। রাজনীতিতে ফের প্রাসঙ্গিক হতেই কি এই ট্যুইট করলেন অভিনেত্রী-সাংসদ?

একুশের ভোটের আগে দলীয় প্রচারে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন তৃণমূলের জনপ্রতিনিধিরা। বিজেপি দল এবং সরকার-বিরোধী প্রচারকে ভোঁতা করতে এই তারকা জনপ্রতিনিধিদের সামনে এগিয়ে দিয়েছিল ঘাসফুল শিবির। কিন্তু ভোট মিটতেই অন্য তারকা জনপ্রতিনিধিরা ময়দানে থাকলেও, হঠাৎই অন্তরালে চলে যান নুসরৎ। মাতৃত্বের স্বাদ উপভোগের পাশাপাশি চর্চিত বন্ধু যশের সঙ্গে একান্তে সময় কাটাতেও দেখা গিয়েছে নুসরৎ।

কিন্তু তাঁর সাংসদক্ষেত্রে 'নিখোঁজ' পোস্টার পড়তেই কি সক্রিয় হলেন বসিরহাটের সাংসদ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন