ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
tmc-minister-unleashed-anger-against-the-party
Salboni: 'সায়নী, সায়ন্তিকা, মিমি, নুসরতরা পার্টিকে লুটে খাচ্ছে', বেফাঁস মন্তব্যে শোকজ খেলেন মন্ত্রী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-28 16:55:24


সব জায়গায় সব কথা বলতে নেই। এই সহজ কথাটা বুঝতে পারেননি বলেই শোকজ করা হল পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত মন্ত্রী (Bengal Minister) তথা শালবনির বিধায়ক (TMC MLA) শ্রীকান্ত মাহাতোকে। অভিযোগ একটাই দলবিরোধী মন্তব্য করেছেন তিনি। শনিবার দলের কর্মীদের নিয়ে শালবনিতে এক বৈঠকের ডাক দিয়েছিলেন শ্রীকান্ত মাহাতো। সেই বৈঠকেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় রাজ্যের মন্ত্রীকে। তিনি বলেছেন, 'সায়নী, সায়ন্তিকা, নুসরত (Nusrat), মিমি, যারা পার্টিকে লুটেপুটে খাচ্ছে, তাঁরাই পার্টির সম্পদ। এভাবে আর পার্টি করা যাবে না। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), সুব্রত বক্সি এঁদের কাছে বলতে গিয়েছিলাম। এঁরা বুঝতে চায়নি। খারাপ লোককে তাঁরা ভালো লোক বলছে।' রাজ্যের মন্ত্রীর এই বিস্ফোরক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অন্তর্জালে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি ক্যালকাটা নিউজ বা ক্যালকাটা নিউজ ডিজিটাল। মন্ত্রী মশাই কী বলেছেন সেই ভিডিওতে?

মোদ্দাকথাটা হল দলে নবাগত নেতা-কর্মীরা অনেকেই ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির জন্য প্রশাসনের ঘাটে ডিঙি ভিরিয়েছেন। আর এদের যাবতীয় দুষ্কর্মকে সমর্থন করছেন দলের উর্ধ্বতন কর্তৃপক্ষ। একইসঙ্গে পশ্চিমাঞ্চল নাগরিক সমিতির নামে নয়া মঞ্চ তৈরির বার্তা দিলেন মন্ত্রী মশাই। এরকম দলবিরোধী কাজকর্ম মেনে নিতে পারেনি দল।ইতিমধ্যেই তৃণমূলের বিধায়ককে শোকজ করেছে দল। এই ঘটনায় আরএকবার প্রকাশ্যে চলে এল শাসক দলের গোষ্ঠীকোন্দল। বিজেপি নেতৃত্বের দাবি কালনেমির লঙ্কাভাগে ব্যাঘাত ঘটেছে বলেই এই অশান্তি। বিধায়কের বক্তব্যে সত্যতা থাকলেও, তিনি হয়তো নাগরিক সমিতির নামে পিছনের দরজা দিয়ে মাওবাদী ঢোকানোর পরিকল্পনা করছেন।

document.BridIframeBurst=true;
>

তৃণমূল সুপ্রিমো বারবার জেলার নেতাদের মধ্যে দলের বিরুদ্ধে ক্ষোভ মিটিয়ে ফেলার বার্তা দিয়েছেন। কিন্তু কার্য ক্ষেত্রে দেখা যাচ্ছে ক্ষোভ বাড়ছে দিনদিন। আর এই ক্ষোভই হঠাত্ করে প্রসব করছে এরকম অনভিপ্রেত ঘটনা। পঞ্চায়েতের সামনে একদিকে ঘাড়ের ওপর নিশ্বাস ফেলছে গেরুয়া শিবির। সেইসময় এধরণের ঘটনা যে চরম অস্বস্তিতে ফেলছে শাসক শিবিরকে তা সহজেই অনুমেয়।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন