ব্রেকিং নিউজ
tmc-leader-in-assam-resigns-from-the-party-ahead-of-bye-poll
Tripura: এবার তৃণমূল ছাড়লেন আশিস দাস, 'তৃণমূলের নেতারা বাটপার', দাবি প্রাক্তন বিধায়কের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 16:32:01


বিজেপি ছেড়ে প্রায়শ্চিত্ত করতে মাথা মুড়িয়ে তৃণমূলে (Tripura TMC) যোগ দিয়েছিলেন তিনি। এক বছরের মধ্যেই এবার ঘাসফুলের সংশ্রব ত্যাগ করলেন প্রাক্তন বিধায়ক আশিস দাস। আর উপনির্বাচনের আগে আশিসের তৃণমূল ত্যাগে ত্রিপুরায় বড়সড় ধাক্কা খেল বাংলার শাসক দল। আগরতলা থেকে কালীঘাটে এসে বিজেপি (BJP) করার 'পাপবোধ' থেকে রীতিমতো মাথা মুড়িয়েছিলেন তিনি। তারপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত ধরে যোগ দিয়েছিলেন তৃণমূলে। যদিও আশিস দাসের দলত্যাগকে কটাক্ষের সুরে বিঁধেছে ত্রিপুরা তৃণমূল।

তাঁকে ত্রিপুরা তৃণমূলের কোর কমিটির সদস্য বানিয়েছিল দলের শীর্ষ নেতৃত্ব। কিন্তু শুক্রবার আগরতলায় সাংবাদিক বৈঠক ডেকে ঘাসফুল শিবির ছাড়ার কথা জানান আশিস দাস। একরাশ ক্ষোভ উগরে দেন ত্রিপুরা তৃণমূল এবং বঙ্গ তৃণমূল নেতৃত্বদের বিরুদ্ধে।

বাংলা থেকে আসা তৃণমূল নেতাদের 'বাটপার' আখ্যা দিয়ে এই নেতার দাবি, 'ত্রিপুরার মানুষ কখনোই তৃণমূলকে মেনে নেবে না।' 

তবে এখনই কোনও রাজনৈতিক দল বিশেষ করে কংগ্রেসে যোগ দেবেন না তিনি। বরং নির্দল হিসেবে লড়ে মানুষের আশীর্বাদ সঙ্গে নিয়ে চলতে চান তিনি। 

এই দলত্যাগ প্রসঙ্গে তৃণমূল নেতা সুবল ভৌমিক বলেন, 'উনি বরাবর নিয়মবিরুদ্ধ কাজে অভ্যস্ত। এর আগেও দলবিরোধী কথা বলেছেন। আমরা মা, মাটি, মানুষের আদর্শে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সুশৃঙ্খলভাবে দল করি। সেখানে এই ধরনের শৃঙ্খলাবহির্ভূত কাজের গুরুত্ব নেই।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন