ব্রেকিং নিউজ
tmc-clash-jaipur-bankura
Tmc clash জয়পুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে গ্রেফতার দুই, আটক তিন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-15 12:35:35


তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার ও তিন ব্যাক্তিকে আটক করল বাঁকুড়ার জয়পুর থানার পুলিশ। ধৃতেরা সকলেই তৃণমূল কর্মী বলে জানা গেছে। গ্রেফতার হওয়া দু'জনকে আজ বিষ্ণুপুর জেলা আদালতে তোলা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে হামলা,মারধর ও বেআইনি জমায়েতের ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

গতকাল স্থানীয় একটি মেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে বাঁকুড়ার জয়পুর থানার যাদবনগর গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূলের দুই গোষ্ঠী। দুপক্ষের মধ্যে সংঘর্ষে জখম হন প্রায় পনেরো জন। আহতদের উদ্ধার করে প্রাথমিকভাবে জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ও পরে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাতে প্রথমে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে ও পরে কলকাতায় রেফার করা হয়।

এদিকে গতকাল রাত থেকেই হামলাকারীদের ধরতে কোমর বেঁধে নামে জয়পুর থানার পুলিশ। মারধর ও হামলার ঘটনায় যুক্ত থাকার অভিযোগে রাতেই যাদবনগর এলাকার বাসিন্দা মারফৎ মল্লিক ও ইনাতুল্লা খান নামের দুই তৃণমূল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। আটক করা হয় আরও তিনজনকে। উদ্ধার করা হয় হামলা ও মারধরের ঘটনায় ব্যবহৃত লাঠিসোঁটা। এদিকে এলাকায় চাপা উত্তেজনা থাকায় আজও ওই এলাকায় মোতায়েন রাখা হয়েছে পুলিশ। চলছে পুলিশের টহলদারিও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন