ব্রেকিং নিউজ
suvendu-adhikary-slams-mamata-government-in-south-kolkata
Suvendu: 'চব্বিশে বাংলায় সরকার বদল', ফের ইঙ্গিতপূর্ণ শুভেন্দু, গুরুত্ব দিতে নারাজ ফিরহাদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-06 21:25:20


শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিবস পালনে গোলপার্ক থেকে হাজরা মোড় পর্যন্ত পদযাত্রা করে বিজেপি। এই মিছিলে নেতৃত্বে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারী। মিছিল শেষে উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিরোধী দলনেতা। তাঁর বক্তৃতায় পুরোদমে ছিল মমতা সরকারের প্রতি আক্রমণ।

তাঁর দাবি, 'চব্বিশের সব বদলে যাবে। মহারাষ্ট্রে বদলেছে, এরপর ঝাড়খণ্ড আর রাজস্থানে গেরুয়া ঝড়। আর চব্বিশে বাংলা এবং তেলেঙ্গানায় সরকার বদলাবে।' এদিন তিনি রাজ্য পুলিসের সমালোচনায় সরব ছিলেন। পাশাপাশি রাজ্য প্রশাসন বিরোধী দলকে মিটিং, মিছিলে অনুমতি দিচ্ছে না। হাইকোর্টের নির্দেশে এসব করতে হচ্ছে বলে এদিন সরব ছিলেন শুভেন্দু অধিকারী।

যদিও শুভেন্দু অধিকারীর এই দাবিকে গুরত্ব দিতে নারাজ রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। মালদহের এক অনুষ্ঠানে বিরোধী দলনেতাকে পাগল বলে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, 'আমরা দরজা খুলছি না তাই। না হলে একজন বিজেপি বিধায়ক থাকত না। শুধু একজন পড়ে থাকত, যে একসময় মালদহের অবজারভার ছিলেন। কখনও মুখ্যমন্ত্রীকে আক্রমণ করছে, কখনো আবার অন্য নেতাদের পাগল হয়ে গিয়েছে বলছে। অমিত শাহকে চিঠি লিখেছে, চিঠি লিখে কি হয়।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন