ব্রেকিং নিউজ
sukanta-majumder-arrested-by-police
Sukanta Arrest: হাওড়া যাওয়ার পথে সুকান্তকে গ্রেফতার, পরে মুক্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 15:35:52


হাওড়ায় যেতে সুকান্ত মজুমদারকে দফায় দফায় বাধা পুলিসের। নিউটাউনের বাড়ি থেকে বেরোলেও দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজায় গ্রেফতার বিজেপির রাজ্য সভাপতি।

পয়গম্বর ইস্যুতে রাজ্যের বিভিন্ন এলাকায় অগ্নিগর্ভ পরিস্থিতি। গতকাল থেকেই ভাঙচুর, অগ্নিসংযোগ চলেছে বিভিন্ন এলাকায়। এর জেরে আতঙ্ক ছড়িয়েছে মানুষের মধ্যে। জনজীবন কার্যত বিপর্যস্ত। এর মধ্যেই তাণ্ডবকারীরা উলুবেড়িয়ায় বিজেপির পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ।

সেই পার্টি অফিসের পরিস্থিতি দেখতে যাওয়ার কথা ছিল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। তার আগেই সুকান্তর নিউটাউনের বাড়ির সামনে পৌঁছে যায় পুলিস। বসানো হয় গার্ডরেল। মৌখিকভাবে সুকান্ত মজুমদারকে বাড়ি থেকে বের না হতে অনুরোধ করা হয় পুলিসের তরফে। সুকান্ত মজুমদারের অভিযোগ, কোনও লিখিত আদেশ আসেনি পুলিসের তরফে। মৌখিকভাবে বলে এভাবে তাঁকে আটকানো হচ্ছে কেন, অভিযোগ তোলেন সুকান্ত মজুমদার।

দুপুর সওয়া ২টো নাগাদ সুকান্ত জোর করেই হাওড়ার উদ্দেশে রওনা দেন। কিন্তু রওনা হওয়ার আগেই তাঁকে আটকে দেয় পুলিস। বিজেপি কর্মীরা তাঁকে বাড়ি থেকে বার করে আনলেও পুলিসের বাধা টপকে সুকান্ত এক পা-ও এগোতে পারেননি। অশান্তি বন্ধ করতে প্রশাসন যে কঠোর মনোভাব নেবে, তা আগেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুকান্তের কর্মসূচিতে বাধা দিয়ে সেই কঠোর মনোভাবই দেখাল পুলিস। বিধাননগর কমিশনারেটের পুলিসকর্মীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মী এবং সুকান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। এরপরই বিজেপির রাজ্য সভাপতিকে গ্রেফতার করল পুলিস। 
যদিও বিকেলের দিকে তাঁকে মুক্তি দেয় পুলিস।





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন