ব্রেকিং নিউজ
sabyasachi-returned-after-winning-the-by-election-and-met-mamata
Bidhannagar: পুরভোটে জয়ে ফিরলেন সব্যসাচী, দেখা করলেন মমতার সঙ্গে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-14 14:52:50


বিধাননগর পুরভোটে (Bidhannagar Municipal Election 2022) জয়জয়কার তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress)। ভোট গণনার শুরু থেকেই বিভিন্ন ওয়ার্ডে এগিয়ে ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। (Sabyasachi Dutta), তবে ইতিমধ্যে ৩১ নম্বর ওয়ার্ডে  ৪,৬৪৪ ভোটে জয়ী হয়েছেন চলতি পুরভোটের সবচেয়ে হেভিওয়েট এবং তৃণমূল কংগ্রেসের বিতর্কিত প্রার্থী সব্যসাচী দত্ত।

বিধাননগর পুরভোটে জয়ের পর সব্যসাচী দত্ত সস্ত্রীক মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান। তাঁর স্ত্রীকে শাড়িও উপহার দিলেন তৃণমূল সুপ্রিমো। ভোটে জেতা নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন সব্যসাচী দত্ত। সকাল সাড়ে ১০ টায় তাঁর জয়ের প্রথম খবর দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

জয়ের পর বিধাননগর পৌরসভার সকল মানুষকে ধন্যবাদ জানিয়ে সব্যসাচী দত্ত বলেন, এই জয় মমতা দিদির জয়। বাংলার উন্নয়নের জয়। বিধাননগর ও রাজারহাটের সমস্ত মানুষের জয়। বিধাননগরেরে মেয়র কে হবেন? এই প্রশ্ন করতেই তিনি বলেন, তা দল বিবেচনা করে ঠিক করবে। বিজেপিতে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, অন্য দলে গিয়েছেন, তাই বিধানসভা ভোটে তাঁর জয় হয়নি, হার হয়েছে।

 

উল্লেখ্য, গত বিধানসভায় বিজেপি প্রার্থী হয়ে বিধাননগর থেকে ভোটে দাঁড়িয়েছিলেন সব্যসাচী দত্ত। যদিও বিধানসভা ভোটে পরাজিত হয়েছিলেন তিনি। ভোট পরবর্তী সময়ে বিজেপি শিবির থেকে তৃণমূলে ফিরেছিলেন সব্যসাচী। তাঁকে বিধাননগর পুরভোটের প্রার্থী করতেই জয়ের স্বাদ পেলেন সব্যসাচী দত্ত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন