ব্রেকিং নিউজ
oppositions-meet-over-presidential-election-while-mamata-might-get-response-from-congress
Meet: রাষ্ট্রপতি ভোটে বিরোধী জোটের প্রার্থী হবেন না পাওয়ার, মমতার বৈঠকে থাকছে কংগ্রেস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-14 18:40:11


দু'দিনের সফরে দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়। উপলক্ষ্য রাষ্ট্রপতি ভোটে বিরোধী দলের সর্বসম্মত প্রার্থী নির্বাচন। যদিও এই পরিকল্পনা বাস্তবায়নের আগেই বড়সড় ধাক্কা খেলেন তৃণমূল নেত্রী। ১৮ জুলাই অনুষ্ঠিত রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হচ্ছেন না শরদ পওয়ার। মঙ্গলবার দিল্লি নেমেই শরদ পওয়ারের বাসভবনে পৌঁছন তৃণমূল নেত্রী। অনেকক্ষণ কথা বলেন পাওয়ার-মমতা। যদিও এনসিপি প্রধানকে বিরোধী জোটের রাষ্ট্রপতি প্রার্থী করতে অসমর্থ তৃণমূল নেত্রী।

মঙ্গলবার সীতারাম ইয়েচুরি জানান, শরদ পাওয়ার বিরোধী জোটের প্রার্থী হবেন না। এবার আমরা অন্য নাম বিবেচনা করব। যদিও ১৫ জুন কনস্টিটিউশন ক্লাবের এই বৈঠকে থাকবে সিপিএম। এমনটাই জানান ইয়েচুরি।

পাশাপাশি এই বৈঠকে প্রতিনিধি পাঠাবে কংগ্রেস, শিবসেনা, ডিএমকে, সপা, আরজেডি-র মতো বিজেপি-বিরোধী দলগুলো। প্রত্যাশিতভাবে অনুপস্থিত থাকবে ওড়িশার শাসক দল বিজেডি। এমনটাই সূত্রের খবর। দিল্লির শাসক দল আপের তরফে অরবিন্দ কেজরিওয়াল উপস্থিত না থাকলেও দলের সাংসদ সঞ্জয় সিং কিংবা উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া উপস্থিত থাকতে পারেন।

এদিকে, এই বৈঠকে বিজেপির তরফে এখনও কোনও প্রার্থী ঘোষণা করা হয়নি। তাই এখন জাতীয় রাজনীতির নজর পুরোটাই থাকবে বুধবারের কনস্টিটিউশন ক্লাবের বৈঠকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন